সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

দিনাজপুরে গণমাধ্যম কর্মীদের নিয়ে দায়িত্বরত সেনাবাহিনীর সংবাদ সম্মেলন

Reporter Name
Update : বুধবার, ৭ জুলাই, ২০২১, ৭:২৯ পূর্বাহ্ন

মো. মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুর :  দিনাজপুর পুলিশ লাইনস মেসে গণমাধ্যম কর্মীদের নিয়ে দিনাজপুরের কো-অর্ডিনেটর মেজর আব্দুল্লাহ-আল-ইমরান এর নেতৃত্বে একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন দায়িত্বপ্রাপ্ত ক্যাপ্টেন নির্ঝর, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সচীন চাকমা, দিনাজপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার ও দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. গোলাম নবী দুলাল সহ অর্ধশত সাংবাদিক।
সংবাদ সম্মেলনে মেজর আব্দুল্লাহ-আল-ইমরান বলেন, এই করোনা মহামারীর সময় আপনাদের ব্যাপক ভুমিকা রয়েছে। আপনাদের সহযোগিতায় আমাদের কার্যক্রম পরিচালনা করতে সহজ হবে। এজন্য আপনাদের নিজ নিজ কর্মস্থল হতে এই কার্যক্রম পরিচালনা করতে সহযোগিতা করার জন্য অনুরোধ করছি।
সম্মেলনে লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ থাকে যে, মেজর জেনারেল এস এম কামরুল হাসান, এনডিসি, এইচডিএমসি, পিএসসি, জিওসি, ৬৬ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার রংপুর এরিয়া এর নির্দেশক্রমে ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান, পিএসসি, কমান্ডার ১৬ পদাতিক ব্রিগেড এর সার্বিক তত্ত্বাবধানে এবং মেজর আব্দুল্লাহ-আল-ইমরান, পিএসসি, রিয়ার অধিনায়ক, ৩৬ বীর (রিয়ার) এর সার্বিক সমন্বয়ে দিনাজপুর জেলার ১৩টি উপজেলায় মহামারী কোভিড-১৯ প্রতিরোধে বেসামরিক প্রশাসনকে সহায়তা প্রদানের নিমিত্তে বাংলাদেশ সেনাবাহিনীর ৩টি ইউনিট দিন-রাত নিরলস পরিশ্রম করে যাচ্ছে।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নির্দেশক্রমে যতদিন প্রয়োজন বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যগণ এ দায়িত্ব পালন করে যাবে।
বাংলাদেশ সেনাবাহিনী স্বাধীনতা-পরবর্তী দেশের যে কোন প্রয়োজনে যে কোন পরিস্থিতি মোকাবেলায় সাধারণ জনগণের পাশে ছিল এবং ভবিষ্যতেও সেনাবাহিনী যে কোন প্রয়োজনে সর্বদা বেসামরিক প্রশাসন তথা দেশের যে কোন প্রয়োজনে সর্বদা পাশে থাকবে।
বর্ণিত দায়িত্ব পালনের পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যদের জন্য বরাদ্দকৃত রেশন হতে দুঃস্থ ও অসহায় জনসাধারণের মধ্যে ত্রাণ সামগ্রী এবং বাংলাদেশ সেনাবাহিনীর নিজস্ব তহবিল হতে মাক্স ও প্রয়োজনীয় ঔষধপত্র বিতরণের কার্যক্রম চলমান রয়েছে এবং ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

One response to “দিনাজপুরে গণমাধ্যম কর্মীদের নিয়ে দায়িত্বরত সেনাবাহিনীর সংবাদ সম্মেলন”

  1. রুবেল says:

    ভাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host