সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৭:০৭ অপরাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক
Update : রবিবার, ২০ জুন, ২০২১, ৩:৪৭ অপরাহ্ন

বিয়ের পাঁচ বছরের মধ্যেই মাহমুদ পারভেজ অপুর সঙ্গে নায়িকা মাহিয়া মাহির সুখের সংসার ভেঙে তছনছ। গত ২৩ মে ডিভোর্সের ঘোষণা দেন মাহি। বর্তমানে তাদের বিচ্ছেদের আনুষ্ঠানিকতা চলছে। এর মধ্যেই মাহির দ্বিতীয় বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছে।
গুঞ্জনের শুরু ১১ জুন রাতে। মেহেদী রাঙা হাতে, কাতান শাড়ি আর নাকফুল পরে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন মাহি। ছবির ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ’।

অনেকেই রাকিব সরকার নামের একজনের সঙ্গে মাহির সম্পর্ক, বিয়ের গুজব প্রচার করেন। যদিও মাহিয়া মাহির ফেসবুক লাইভেও তাকে পাওয়া গেছে।

জানা গেছে, ওই যুবকের নাম রাকিব সরকার। তিনি একজন ব্যবসায়ী এবং রাজনীতিকি। তিনি গাজীপুরে থাকেন। রাকিব-মাহিসহ আরও অনেককেই দেখা গেছে ফেসবুকে পোস্ট করা বিভিন্ন ছবিতে। মাহির ফেসবুক লাইভেও পাওয়া গেছে রাকিবকে। মাহি-রাকিব একসঙ্গে চাঁপাইনবাবগঞ্জ ঘুরতে যাওয়ারও কথা শোনা যাচ্ছে।

তবে সব গুঞ্জনকেই ভুয়া বলে দাবি করেছেন মাহি। তিনি বলেন, রাকিব আমার একজন বন্ধু মাত্র। গোপনে লুকিয়েই যদি বিয়ে করবো তাহলে তার সঙ্গে আমার ছবি বা ভিডিও ফেসবুকে কি করে আসতো। যা শুনছেন আপনারা, সবই মিথ্যা। সে ও আমি আরও অনেকে মিলে একটি সার্কেল তৈরি করে নিয়েছি আড্ডার জন্য। এর বেশি কিছু নয়।

ঢালিউডের আলোচিত এ নায়িকা ও সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপু বিয়ে করেন ২০১৬ সালে। দীর্ঘ পাঁচ বছর পর তাদের দাম্পত্য জীবনে ছন্দপতন ঘটে, যা প্রকাশ্যে আসে চলতি বছর ২৩ মে। এদিন মাহি এক ফেসবুক পোস্টে সংসার ভাঙার ইঙ্গিত দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host