শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

পত্নীতলায় হত্যা মামলার ৪ আসামী গ্রেফতার

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা
Update : বুধবার, ২৬ মে, ২০২১, ১১:০৫ পূর্বাহ্ন

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ পত্নীতলায় হত্যা মামলার ৪ আসামীকে মঙ্গলবার সন্ধ্যা আনুঃ সোয়া ৬টায় গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানাধীন ঝিনু মার্কেট এলাকা থেকে র‌্যাব-১ এর সহায়তায় তাদেরকে গ্রেফতার করে বুধবার নওগাঁ কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে বলে জানিয়েছে পত্œীতলা থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলো, উপজেলার আমাইড় ইউপির ডাসনগর দিঘিপাড়া গ্রামের আঃ সালামের ছেলে ছয়ফুল হোসেন (৩৫), আলম হোসেন ওরফে শাহ আলমের ছেলে ছানোয়ার হোসেন (২৮), কালাম হোসেনের ছেলে আমিনুর ইসলাম ওরফে আমুন (২২) এবং মৃত ছহির উদ্দীনের ছেলে কালাম হোসেন (৫০)।

মামলার এজাহার সূত্রে জানাগেছে, উপজেলার আমাইড় ইউপির ডাসনগর দিঘিপাড়া গ্রামের মৃত জানা মন্ডলের ছেলে আফজাল হোসেনের (৪৫) সাথে আসামীগনের জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে গত ৫মে/২০২১ বুধবার সকালে আফজালের বাড়ির সামনে সরকারি কারেন্টের তারের উপর বাঁশ পড়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এসময় আফজাল উক্ত তারের উপর পড়া বাঁশটি কাটতে গেলে গ্রেফতারকৃত এজাহারনামীয় আসামীগন দলবদ্ধ হয়ে লাঠি সোটা, হাসুয়া, লোহার রড ও বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র-স্বস্ত্র নিয়ে আফজালের মাথায় আঘাত করলে আফজালের ছেলে রাজু হোসেন (২১) তাকে বাঁচাতে এগিয়ে আসলে আসামীগন লোহার শাবল দিয়ে রাজুর মাথায় আঘাত করে এবং লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি ভাবে মারপিট করে।

এসময় আফজালের স্ত্রী বেনজু আরা বেগম তাদের বাঁচাতে আসলে তার উপড়ও চড়াও হয় এবং তার শরীরের কাপড় চোপড় টানাহেচড়া সহ বিভিন্ন স্থানে জখম করে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। স্থানীয় গ্রামবাসী আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তাদের অবস্থা গুরুত্বর হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎস্যাধীন অবস্থায় রাতে রাজু মারা যায়।

এঘটনায় আফজালের শ্যালক মৃত রাজুর মামা এনামুল হক বাদী হয়ে পত্নীতলা থানায় উপজেলার আমাইড় ইউপির ডাসনগর দিঘিপাড়া গ্রামের আঃ সালামের ছেলে মুকুল হোসেন (৪০), ও ছয়ফুল হোসেন (৩৫), আলম হোসেন ওরফে শাহ আলমের ছেলে ছানোয়ার হোসেন (২৮), কালাম হোসেনের ছেলে মামুন হোসেন (২৬) ও আমিনুর ইসলাম ওরফে আমুন (২২), মৃত ছহির উদ্দীনের ছেলে কালাম হোসেন (৫০), আলম (৪৭), আঃ ছালাম (৫৫) মোট ৮জনকে আসামী করে একটি মামলা দায়ের করে। মামলা নং-৮/১২৯, তাং-০৫/০৫/২০২১ ইং। মামলার পর থেকে আসামীরা পলাতক ছিল।

এবিষয়ে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ জানান, মামলার প্রেক্ষিতে এসআই মিজানুর রহমান সহ সঙ্গিয় ফোর্স গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানা এলাকা থেকে র‌্যাবের সহায়তায় আসামীদেরকে গ্রেফতার করে এবং তাদেরকে বুধবার নওগাঁ কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে। অপর আসামীদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host