বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০২:০৯ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

নওগাঁর মহাদেবপুরে রমজানের বাজারমূল্য তদারকিতে নামলেন ইউএনও

আইনুল ইসলাম, নওগাঁ জেলা প্রতিনিধি
Update : বুধবার, ২১ এপ্রিল, ২০২১, ১২:৫৭ অপরাহ্ন

আইনুল ইসলাম, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে রমজানের পবিত্রতা রক্ষায় উপজেলা সদরের হাটে রমজান উপলক্ষে বাজারমূল্য তদারকি করেছেন মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মিজানুর রহমান মিলন।
২১ এপ্রিল বুধবার দুপুরে তিনি কাঁচা বাজার, মাছ বাজার, বিভিন্ন দোকানে ঢুকে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। রমজানে ও কঠোর বিধিনিষেধ (লকডাউন) পালনের সময় পণ্যের মূল্য যাতে বাড়ানো না হয় সে ব্যাপারে ব্যবসায়ীদের সতর্ক করেন। তিনি পথচারীদের মধ্যে মাস্ক বিতরণ করেন, স্বাস্থ্যবিধি মেনে চলাসহ করোনাকালীন সময়ে বিভিন্ন বিষয়ে উদ্বুদ্ধকরণ প্রচারণায় অংশ নেন। এছাড়া ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সরকারী নির্দেশনা মোতাবেক কঠোর বিধিনিষেধ অম্যান্যকারীদের বিরুদ্ধে দন্ডবিধির ২৬৯ ধারায় নয়টি মামলায় ২ হাজার ৩১০ টাকা জরিমানা আদায় করেন।
এসময় অন্যদের মধ্যে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ অরুন চন্দ্র রায়, মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ আবুল কালাম আজাদ, পুলিশ সদস্য ও সাংবাদিকবৃন্দ তার সঙ্গে ছিলেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান মিলন জানান, সাধারণ জনগণের স্বার্থে উপজেলা প্রশাসনের অনুরুপ অভিযান অব্যাহত থাকবে। তিনি স্বাস্থ্যবিধি মেনে চলে করোনামুক্ত মহাদেবপুর গঠনে সকলের সহযোগিতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host