সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:২৪ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

নওগাঁর মহাদেবপুরে করোনা সচেতনায় ইউএনও’র অভিযান

আইনুল ইসলাম, নওগাঁ জেলা প্রতিনিধি
Update : সোমবার, ৫ এপ্রিল, ২০২১, ৩:৩০ পূর্বাহ্ন

আইনুল ইসলাম, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি, মাস্ক বিতরণ ও ভ্রাম্যমাণ আদালত নিয়ে মাঠে নেমেছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিজানুর রহমান মিলন।
গত কয়েক দিন ধরে তিনি উপজেলার ১০ টি ইউনিয়নে ১২ টি মাইকের টিমের মাধ্যমে জনসচেতনতামূলক নানান উপদেশ এবং সরকারের ঘোষিত বিভিন্ন বিধিনিষেধ সম্পর্কে সাধারণ মানুষকে অবহিত করার জন্য মাইকিংয়ের ব্যবস্থা করেছেন।
এছাড়া প্রায় প্রতিদিনই তিনি নিজে মাঠে থেকে সচেতনতামূলক প্রচার ও মাস্ক বিতরণ করছেন। পরিচালনা করছেন ভ্রাম্যমাণ আদালত। এরই অংশ হিসেবে ৪ এপ্রিল রোববার বিকেলে তিনি উপজেলা সদরের বাজার, বিভিন্ন দোকান, হোটেল ও গণপরিবহনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
এ সময় মাস্ক ব্যবহার না করায় ১৩ টি মামলায় মোট পাঁচ হাজার ছয়শ’ টাকা জরিমানা আদায় করেন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, উপজেলা ভাইস চেয়ারম্যান শ্রী অনুকুল চন্দ্র সাহা বুদু, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ অরুন চন্দ্র রায়, মহাদেবপুর থানা পুলিশ, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারাও তার সঙ্গে ছিলেন।
ইউএনও জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এরুপ অভিযান অব্যাহত থাকবে। তিনি সাধারণ মানুষের প্রতি আহ্বান জানান,”আসুন মাস্ক পরি, নিজেকে এবং নিজের পরিবারকে সুরক্ষিত রাখি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host