শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১১:১৬ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

পত্নীতলায় কাউন্সিলর কর্তৃক পৌর মেয়র লাঞ্চিত

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
Update : সোমবার, ৪ এপ্রিল, ২০২২, ৬:৫৫ অপরাহ্ন

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলায় কাউন্সিলর কর্তৃক নজিপুর পৌর মেয়র লাঞ্চিত হয়েছেন। সোমবার পৌর কার্যালয়ে ৯ নম্বর ওয়ার্ডের পৌর কাউন্সিলর মিজানুর রহমান মিতু আকস্মিক ভাবে পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী বাবুকে হামলা করে আহত করে।

জানাগেছে, নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরী বাবু পৌর কার্যালয়ের নিচতলায় বসে থাকা অবস্থায় ৯ নম্বর ওয়ার্ডের পৌর কাউন্সিলর মিজানুর রহমান মিতু আকস্মিক ভাবে তার কাছে পিসির টাকার দাবি জানিয়ে এলোপাতারি মারপিট করলে মেয়র মেঝেতে পড়ে যায় এবং আহত হয়। এসময় কার্যালয়ে বসে থাকা স্ট্যাফরা মেয়রকে উদ্ধার করে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন সরকার, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলাম শাহ্, পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালেক চৌধুরী সহ দলীয় নেত্রীবৃন্দ পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেয়রকে দেখতে যান।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন সরকার বলেন বিষয়টি অনাকাঙ্খিত ও দুঃখজনক। এবিষয়ে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলাম শাহ্ এর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনা নিশ্চিত করে বলেন মেয়রের পক্ষ থেকে মামলা দায়ের প্রস্তুতি চলছে। পুলিশ উক্ত কাউন্সিলরকে আটকের চেষ্টা চালাছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host