সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:৩৭ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

পত্নীতলায় কবি রউফের গীতিমঞ্জরী বইয়ের মোড়ক উন্মোচন

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
Update : বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২, ৬:৪০ অপরাহ্ন

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ পত্নীতলা উপজেলার স্বনামধন্য কবি, ধামইরহাট সরকারি এম এম কলেজের সহকারী অধ্যাপক, বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশনের গীতিকার কবি এস এম আব্দুর রউফ এর ৯ম গ্রন্থ ‘গীতিমঞ্জরী’ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে।

টেন স্টার সংগীত বিদ্যালয়ের উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে কবির নিজ বাসভবনের উঠানে ‘গীতিমঞ্জরী’ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে। বিটিভির বিশিষ্ট সংগীত শিল্পী কামরুল হাসান কাবলুর সভাপতিত্বে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নজিপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিল্টন উদ্দীন। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে আলোচনা করেন পত্নীতলা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আলম আলী, পত্নীতলা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও পত্নীতলা প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সাধারন সম্পাদক আলহাজ্ব জয়নাল আবেদীন, জাতীয় মহিলা সংস্থার আমিনুল ইসলাম, নওগাঁ লেখক পরিষদের সম্পাদক আব্দুল মজিদ।

প্রনব দাস মিঠু এর সঞ্চালনায় অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন জাইকার রায়হানুল আলম, বিশিষ্ট সুরকার ও সংগীত শিল্পী এমদাদুল হক ইমন, লুৎফর রহমান, সাংবাদিক এম এ মালেক সহ অন্যান্য সাংবাদিক, সংগীত শিল্পী, সুধীজন প্রমুখ। এসময় কবি তার লেখা ৯ম গ্রন্থ ‘গীতিমঞ্জরী’ বই এর মোড়ক উন্মোচন শেষে উপস্থিত অতিথিদের হাতে বই তুলেদেন। পরে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উল্লেখ্য কবি আব্দুর রউফ তার কবি জীবনে ২০১০ সালে সাহিত্যক্ষেত্রে অবদানের জন্য ‘শিশু কবি রবি’ সাহিত্য পুরস্কার ও ২০১৬ সালে ‘প্রেরণা’ সাহিত্য পুরস্কার ও ২০১৭ সালে নওগাঁ লেখক পরিষদ কর্তৃক ‘বরেন্দ্রভূমি’ সাহিত্য পুরস্কার লাভ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host