বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:০৭ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
Update : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২, ৯:২১ অপরাহ্ন

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ পত্নীতলায় সড়ক দুর্ঘটানয় দু’দিনে শিশু ও দু”কিশোর সহ তিন জনের মৃত্যু।

নওগাঁ থেকে ছেড়ে আসা মঙ্গলবার বিকালে নজিপুর গামী একটি যাত্রীবাহী বাস উল্টে এক শিশুর মৃত্যু হয়েছে। বাসটি নজিপুর-নওগাঁ সড়কের কাঁটাবাড়ি মোড়ের সন্নিকটে একটি মটোরসাইকেল আরোহীকে বাচাঁতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গেলে বাসে থাকা নজিপুর নতুনহাট এলাকার জাহেদুলের স্ত্রী ও দু’সন্তানের মধ্যে জারিফা (৫) বাস থেকে ছিটকে পড়ে বাসের চাপা পড়লে ঘটনাস্থলেই মৃত্যুবরন করে। এসময় পত্নীতলা ফায়ার সার্ভিসের একটি দল তাৎক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং নিহত শিশু জারিফার মৃতদেহ উদ্ধার করে স্বজনদের হস্তান্তর করে এবং এসময় বাসে থাকা ৮-১০ জন যাত্রী আহত হয়েছে বলে বলে পত্নীতলা ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার রায়হানুল ইসলাম শিহাব নিশ্চিত করেছেন।

অপরদিকে সোমবার সন্ধ্যায় নজিপুর-সাপাহার সড়কের বালুঘা মোড় এলাকায় সড়ক দুর্ঘটনায় ফরহাদ হোসেন (১৮) ও রেজোয়ান সিদ্দিক (১৭) নামে ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এই সময় সঙ্গে থাকা আরেক আরোহী রাকিব হোসেন (২২) নামে একজন গুরুত্বর আহত হয়েছেন। নিহত ফরহাদ সাপাহার উপজেলার গোডাউন পাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে এবং রেজোয়ান একই উপজেলার পিড়ল ডাঙ্গা গ্রামের মিলন হোসেনের ছেলে।

স্থানীয় সুত্রে জানাগেছে, সেমাবার সন্ধ্যায় মোটরসাইকেল যোগে উক্ত তিনজন আরোহী পত্নীতলা নজিপুর থেকে সাপাহার যাওয়ার পথে নজিপুর-সাপাহার সড়কের বালুঘা নামক স্থানে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে, এতে তিন আরোহী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক ফরহাদ হোসেন ও রেজোয়ানকে মৃত ঘোষণা করে এবং আহত রাকিবকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।

এব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করে এবং নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host