রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনাম
বোয়ালমারীতে মাথায় ডিম ভেঙে বন্ধুর জন্মদিন পালন, ৬ কিশোর আটক জাতীয় শোক দিবস পালনে শিক্ষা প্রতিষ্ঠানে অর্থ সহায়তা দিলেন ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম মোহাম্মদপুরে ১৫ ই আগষ্ট উপলক্ষে শিশুদের কবিতা আবৃতি ও চিত্রাংকন প্রতিযোগিতা শৈলকুপায় স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে সংঘর্ষ, আহত ১০ পিরোজপুরে পাঁচ উপজেলায় নয় নারী কর্মকর্তা সহ জেলা ও উপজেলা প্রশাসনে নারী কর্মকর্তা চীনা ট্র্যাকিং জাহাজ শ্রীলঙ্কার পথে ইরানে রুশ কর্মকর্তাদের ড্রোন প্রশিক্ষণ ‘বেহেশতে আছি’ বক্তব্যের ব্যাখ্যা দিলেন পররাষ্ট্রমন্ত্রী লালমনিরহাটে ৪ সংবাদকর্মীদের পিটিয়ে আহত  রাজৈরে বিটিসিএল টাওয়ারে গাছ কাটায় লাইনম্যানের মৃত্যু
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

পত্নীতলায় নির্বাচনী সহিংষতায় চেয়ারম্যান প্রার্থী ফারজানা সহ ৪জন আটক

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
Update : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২, ৫:২৪ অপরাহ্ন

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলায় ইউপি নির্বাচনে তিনটি ভোট কেন্দ্রে ভোট গণনা নিয়ে পুলিশের গাড়িতে অগ্নিসংযোগ, অস্ত্র ছিনতাই ও হামলার ঘটনায় ঘোষনগর ইউপির চেয়ারম্যান প্রার্থী ফারজানা পারভীন সহ ৪জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার পুলিশের করা এক মামলায় ফারজানা পারভীনকে প্রধান আসামি করে ১১৩জনের নাম উল্লেখপূর্বক ও অজ্ঞাতনামা আরো আড়াই হাজার মানুষকে আসামি করা হয়।

জানাগেছে, বুধবার পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে পত্নীতলা উপজেলার ঘোষনগর ইউপির ঘোষনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কমলাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এবং নজিপুর ইউপির রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নির্বাচনী সহিংষতায় পুলিশের একটি পিকআপ ও রিকুইজিশন করা একটি মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেয় দূষ্কৃতিকারীরা। এসময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শটগান থেকে গুলি ছোড়ে। এ সময় এক পুলিশ সদস্যের কাছ থেকে শটগান ও গুলি ছিনতাই করে দুর্বৃত্তরা। এবাদেও কৃষ্ণপুর ইউপির পানিওরা, পত্নীতলা ইউপির মথুরাপুর এবং আকবরপুর ইউপির মান্দাইন কেন্দ্রেও নির্বাচনী সহিংষতার ঘটনা ঘটে। এসময় হামলায় পুলিশের বেশ কয়েকজন সদস্য আহত হয়েছেন। সরকারি কাজে বাধা, পুলিশের গাড়িতে হামলা ও ভাঙচুর এবং ব্যালট বাক্স ছিনতাইয়ের ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ জানান, ঘোষনগর ইউপি নির্বাচনে পুলিশের গাড়িতে অগ্নিসংযোগ, অস্ত্র ছিনতাই ও হামলার ঘটনা মামলায় মামলার প্রধান আসামী ফারজানা পারভীন সহ ৪জনকে আটক করেছে পুলিশ। পুলিশের কাছ থেকে ছিনতাই হওয়া অস্ত্র ও গুলি উদ্ধার এবং এ ঘটনার সঙ্গে জড়িত বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উপজেলার ১১টি ইউপির মধ্যে ৩টি ইউপির কয়েকটি কেন্দ্রে নির্বাচনী সহিংসতার কারনে ফলাফল ঘোষণা স্থগিত রেখে উপজেলা নির্বাহী অফিসার লিটন সরকারের উপস্থিতিতে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার জাহিদুর রহমান বাকি ৮টি ইউপির ফলাফল ঘোষনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host