রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৩৩ অপরাহ্ন
শিরোনাম
জাতীয় শোক দিবস পালনে শিক্ষা প্রতিষ্ঠানে অর্থ সহায়তা দিলেন ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম মোহাম্মদপুরে ১৫ ই আগষ্ট উপলক্ষে শিশুদের কবিতা আবৃতি ও চিত্রাংকন প্রতিযোগিতা শৈলকুপায় স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে সংঘর্ষ, আহত ১০ পিরোজপুরে পাঁচ উপজেলায় নয় নারী কর্মকর্তা সহ জেলা ও উপজেলা প্রশাসনে নারী কর্মকর্তা চীনা ট্র্যাকিং জাহাজ শ্রীলঙ্কার পথে ইরানে রুশ কর্মকর্তাদের ড্রোন প্রশিক্ষণ ‘বেহেশতে আছি’ বক্তব্যের ব্যাখ্যা দিলেন পররাষ্ট্রমন্ত্রী লালমনিরহাটে ৪ সংবাদকর্মীদের পিটিয়ে আহত  রাজৈরে বিটিসিএল টাওয়ারে গাছ কাটায় লাইনম্যানের মৃত্যু ঝিনাইদহে মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে মানববন্ধন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]il.com

উন্নয়নের জন্য ভাড়ারা ইউনিয়ন একটি আদর্শ নাম হবে – আলহাজ্ব আবু সাইদ খান

রকিবুল ইসলাম রুবেল,পাবনা থেকে
Update : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১, ১০:০৫ পূর্বাহ্ন

রকিবুল ইসলাম রুবেল,পাবনা থেকে:  পাবনা জেলার সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  এবং ভাড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু সাইদ খান বলেছেন, চেয়ারম্যান নির্বাচিত হলে ভাড়ারা ইউনিয়ন জেলার মধ্যে উন্নয়নের জন্য একটি আদর্শ নাম হবে।
আসন্ন ৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।তবে এইচএসসি পরিক্ষা থাকায় ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।
৪র্থ ধাপের এ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে ভাড়ারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করছেন তিনি।
চেয়ারম্যান হলে কেমন ইউনিয়ন গড়তে চান সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন,দীর্ঘদিন থেকে এই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে জনগণের সেবা করে আসছি।এবারও দলীয় মনোনয়নে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করছি।নির্বাচিত হলে এলাকার চলমান উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখবো।এবং উন্নয়নের জন্য জেলার মধ্যে আমার ইউনিয়ন হবে একটি আদর্শ নাম।তাছাড়া মাদক ও দূর্নীতি মুক্ত সমাজ গড়তে আমি বরাবরই কাজ করে আসছি।জনগণের সেবায় আমি আগামীতেও নিবেদিত হয়ে কাজ করে যাবো।
উল্লেখ্য, আবু সাইদ খান ১৯৯৭ সাল থেকে ভাড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে টানা ৪ বার নির্বাচিত হয়েছেন। ইউপি চেয়ারম্যান বহাল অবস্থায় অসামান্য অবদান রাখায় পেয়েছেন সুফিয়া কামাল স্বর্ণ পদক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host