মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০২:৩৬ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

পত্নীতলায় ক্ষুদ্র-নৃগোষ্ঠীর মাঝে উন্নত জাতের ক্রস ব্রীড বকনা গরু বিতরণ

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
Update : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১, ৫:২৫ অপরাহ্ন

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলায় সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র-নৃগোষ্ঠীর আর্থ সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষে সমন্বিত প্রাণীসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ে উপজেলা প্রানিসম্পদ দপ্তরের আয়োজনে ৮৭জন সুফলভোগী পরিবারের মাঝে উন্নত জাতের একটি করে ক্রসবীড বকনা গরু ও ১২৫ কেজি দানাদার খাদ্য বিতরন করা হয়েছে।

বুধবার বেলা ১১টায় উপজেলা সদর শেখ রাসেল মিনি স্টেডিয়াম (পাবলিক মাঠ) মাঠে সুফলভোগী পরিবারের মাঝে গবাদি পশু বিতরন অনুষ্ঠানে পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্, ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন পত্নীতলা উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মনিরুজ্জামান।

এসময় উপস্থিত অন্যান্যের মধ্যে ছিলেন, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, ভেটেনারী সার্জন ডাঃ রাফি ফয়সাল তালুকদার, পত্নীতলা উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা পোল্লাদ কুমার কুন্ডু, আদিবাসী নেতা সুধীর তির্কী সহ অন্যান্য কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানবৃন্দ, সূধীজন প্রমূখ।

পরে অতিথিবৃন্দ উপজেলার সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র-নৃগোষ্ঠীর ৮৭জন সুফলভোগী পরিবারের মাঝে উন্নতজাতের ১টি করে ক্রসবীড বকনা গরু ও ১২৫ কেজি দানাদার খাদ্য বিতরন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host