শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:০৫ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

কফি হাউজের সেই আড্ডায় জমেছিল তারা

Reporter Name
Update : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১, ৮:৫৭ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার, খুলনা:  কফি হাউসের সেই আড্ডাটা আজ আর নেই, আজ আর নেই। কোথায় হারিয়ে গেল সোনালী বিকেলগুলো সেই, আজ আর নেই।
যেন হার মানিয়ে গেল প্রখ্যাত শিল্পী মান্না দে’র কণ্ঠের সেই বিখ্যাত গান। আজ শুক্রবার শেষ বিকেল। জমেছিল ব্যতিক্রমধর্মী এক আড্ডা। শুধু আড্ডাই নয় যেন মিলনমেলা। মিটমিট করে যেন তাকিয়ে ছিল গোধুলীর লালচে সূর্য। জমেছিল খুলনা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’র (কেডিএফ) এক মিলনমেলা। কডিএফ’র সদস্য কাজী বেলাল সাঈদ এবং মানসুরা তুলির আয়োজন। খুলনা বিশ^বিদ্যালয় গেট সংলগ্নের বিপরীতে। যৌথভাবে প্রতিষ্ঠিত অত্যাধুনিক ব্যবসা প্রতিষ্ঠান SAVORY Cafe & Restaurant এর ছিল শুভ সূচনা। কর্মসূচি অনুযায়ী অত্যাধুনিক প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন কেডিএফ’র গুণী কর্মকর্তা ও সদস্যবৃন্দ। আয়োজনের মধ্যে ছিল ফিতা ও কেক কাটা, আলোচনা, ব্যতিক্রমী খাবারের সমাহার এবং কফি আড্ডা।

আজ (০৫ নভেম্বর, শুক্রবার) বিকেলে খুলনা বিশ্ববিদ্যালয়ের মেইন গেটের বিপরীতে অবস্থিত “স্যাভোরী ক্যাফে এন্ড রেস্টুরেন্ট” নামের এই প্রতিষ্ঠানের উদ্বোধন করেন কেডিএফ’র চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেডিএফ’র উপদেষ্টা সিনিয়র সাংবাদিক মুহাম্মদ আবু তৈয়েব, ভাইস চেয়ারম্যান শাখাওয়াৎ হোসেন স্বপন, মোঃ ওহিদুজ্জামান ওয়াহিদ, শেখ মোঃ নাসির উদ্দিন, মোঃ আনোয়ারুল হক স্বাধীন, মহাসচিব আব্দুস সালাম শিমুল, সাংগঠনিক সচিব ফারহানা চৌধুরী, সচিব মন্ডলীর সদস্য ডাঃ জিএম সাঈদ, জিএম শহিদুল ইসলাম, সেফ রেহানা মর্তুজা, ডাঃ সুজন কুমার বিশ্বাস, আলহাজ মোঃ জাহাঙ্গীর, সাইফুল ইসলাম মোহন, মোঃ আব্দুল ওয়াহিদ মোড়ল, অনুষ্ঠানের আয়োজক কাজী বেলাল সাঈদ ও মানসুরা তুলি। নেতৃবৃন্দ এই প্রতিষ্ঠনের উত্তরোত্তর উন্নতি কামনা করেন। সবশেষে আপ্যায়ণের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।
— মোঃ আনোয়ার হোসেন আকুঞ্জী


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host