সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১২:২৮ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

অর্ধনগ্ন ছবি শেয়ার করে ফের শুটিং শুরুর ঘোষণা গেহনার

Reporter Name
Update : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৬:০৯ অপরাহ্ন

নিউজ ডেস্ক:  অবৈধভাবে পর্নোগ্রাফি ছবিতে অভিনয় এবং উঠতি মডেলদের জোরজবরদস্তি করে পর্ন ছবিতে অভিনয় করতে বাধ্য করার অভিযোগ উঠেছিল মডেল গেহনা বশিষ্ঠের বিরুদ্ধে। চলতি বছরের শুরুতেই গ্রেপ্তার হয়েছিলেন তিনি। কয়েকদিন আগেই জামিনে মুক্তি পান। সেই গহনাই আবারও শুটিং শুরু করলেন। রাখঢাক না পরেই স্পষ্টভাবে বোঝালেন তিনি কীভাবে শুটিং করেন।

ইনস্টাগ্রামে আবারও নিজের অর্ধনগ্ন ছবি শেয়ার করেছেন গেহনা। পরনে নেই কোনও পোশাক। বুকের সামনে শুধু ফিনফিনে একটি চাদর। ক্যামেরার দিকে খোলা পিঠ রেখে ছবিটি তুলেছেন গেহনা। এমন একগুচ্ছ ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘এই ছবি শ্যুট করার সময়ে প্রায় ২০ জন আমার আশপাশে ছিলেন। আমি নেশায় মত্ত ছিলাম না, সেটে কোনও সরবৎ খাইনি। সম্পূর্ণ জ্ঞানত অবস্থায় এই শ্যুট করেছি। অটো করে সেটে গিয়েছি। আবার শ্যুট শেষে অটো করেই বাড়ি ঢুকেছি। পুরো পারিশ্রমিক নিয়েছি। সব চেয়ে গুরুত্বপূর্ণ, আমার বয়স ১৮ বছরের বেশি। আমি এক জন প্রাপ্ত বয়স্ক। দয়া করে হুট করে এক দে়ড় বছর পরে আমার প্রযোজকদের বিরুদ্ধে মামলা দায়ের করবেন না।’

পর্নোগ্রাফি ছবি কাণ্ডে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পর তাঁর সমর্থনে দাঁড়িয়ে একমাত্র সোচ্চার হয়েছিলেন গেহনা বশিষ্ঠ। তিনি স্পষ্ট জানান, সেগুলো কোনওটিই পর্নোগ্রাফি ছবি নয়। সবগুলোই ইরোটিক ফিল্ম। এবং পাশাপাশি তিনি এও জানান, এমন ছবিতে অভিনয় করতে তিনি কোনও দিন কাউকে জোর করেননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host