রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪১ অপরাহ্ন
শিরোনাম
বোয়ালমারীতে ব্রীজ থেকে লাফ দিয়ে নিখোঁজ হওয়া মাদ্রাসা ছাত্রের লাশ ২৪ ঘন্টা পর উদ্ধার ঝিনাইদহে ম্যাজিক কর্পোরেশন প্রাইভেট লিঃ’র নকল পণ্য নিয়ে প্রতারণা ঝুঁকিপূর্ণ শিশুশ্রমে নিয়োজিতদের জন্য শিশু শিক্ষাকেন্দ্র জিংক সমৃদ্ধ ধানের চাল বাণিজ্যিকীকরণ শীর্ষক মতবিনিময় সভা মহাদেবপুরে এক গৃহবধুকে ধর্ষন চেষ্টার অভিযোগে থানায় মামলা নড়াইলের কৃতি সন্তান বিশ্বখ্যাত নৃত্যশিল্পী উদয় শংকরে ৪৪ তম মৃত্যুবার্ষিক আজ  কুড়িগ্রামে বালু উত্তোলনে বাধাদিতে গিয়ে নিযার্তনের শিকার প্রধান শিক্ষক নড়াইলে ৫১৬ পিচ ইয়াবা ও ৪৪০০০ টাকা সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার বান্দরবানে শিক্ষার্থী ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার এডিবি বাংলাদেশকে ২৫ কোটি ডলার ঋণ দেবে
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

নওগাঁর মহাদেবপুরে টর্চার সেলে নির্যাতনকারী আসামী গ্রেফতার

মোঃ আইনুল হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি
Update : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১, ৩:১৭ অপরাহ্ন

মোঃ আইনুল হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে আটকিয়ে রেখে টর্চার সেলে নির্যাতনকারী আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব।
র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন দক্ষিণ হোসেনপুর এলাকা হতে গতকাল ০৯ সেপ্টেম্বর বৃহস্প্রতিবার দুপুরে ২নং এজাহার নামীয় পলাতক আসামী জেলার পত্নীতলা উপজেলার ছোট চাঁদপুর গ্রামের মৃত আব্দুল মন্ডলের পুত্র মোঃ তরিকুল ইসলামকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মহাদেবপুর থানার মামলা নং- ২৫/জিআর-২২১, তারিখ- ২৩/০৮/২০২১ খ্রিঃ, ধারাঃ ৩৬৪/৩২৩/৩২৬/৩৫৪/৩০৭/৩৮৬/৫০৬/৩৪ পিসি মূলে রয়েছে।
র‌্যাব সূত্রে জানায়, গ্রেফতারকৃত আসামীর বাড়িতে অবস্থিত টর্চার সেলে ব্যবহƒত লোহার তৈরী সাড়াশি, হাতুড়ি এবং চাকু ব্যবহার করে নির্যাতনকারীদের নির্যাতনের সাম্প্রতিক চাঞ্চল্যকর উক্ত মামলার অন্যতম প্রধান অপরাধী। সে একজন দীর্ঘস্থায়ী মাদকাসক্ত এবং একজন প্রতারক সাংবাদিকও। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে মহাদেবপুর থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, মিঠুন চৌধুরী (২৭) নামে এক নার্সারী কর্মচারীকে ফুসলিয়ে অপহরণ করে টর্চার সেলে তিন দিন আটকে রেখে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন ও তার স্ত্রী শ্যামলী রাণীর (২৫) কে মধ্যযুগীয় কায়দায় মারপিট ও চুল কর্তনের ঘটনায় থানায় মামলা হলে ওইদিন রাতেই পুলিশ অভিযুক্ত যুবদল নেতা রুহুল আমিনের দুই স্ত্রী রুবাইয়া আকতার বৃষ্টি (২২) ও মুক্তা পারভীনকে (২১) গ্রেফতার করেছে। কিন্তু এ ঘটনার মূল আসামী যুবদল নেতা রুহুল আমিনকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host