সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:০৬ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

পত্নীতলায় ৬বছর পর ফের ইওসি সেবা চালু

Reporter Name
Update : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১, ১২:৪৩ অপরাহ্ন

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃহস্পতিবার বেলা ১২টায় দীর্ঘ ৬বছর পর আবারো ইওসি সেবা চালু করা হয়েছে। নওগাঁ জেলা সিভিল সার্জন ডাঃ এ.বি.এম আবু হানিফ উক্ত সেবা কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন সরকার, নওগাঁ জেলা সদর হাসপাতালের জুনিয়র কনসাল্টেন্ট এনেস্থিসিয়া ডাঃ এহসান, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহ্, উপজেলা সমাজ সেবা অফিসার সুলতান আহম্মেদ, আর.এম.ও ডাঃ দেবাশিষ রায়, স্ত্রী রোগ বিশেষজ্ঞ ডাঃ সারফুন নাহার, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী প্রমূখ।

ইওসি সেবার প্রথম দিনে উপজেলা সদর নজিপুর চকনিরখীন এলাকার দুই সহোদর ভাইয়ের দুই স্ত্রী বৃষ্টি রাণী (২২) ও লিলি রাণী (২০) এর সিজারিয়ানের মাধ্যমে দুই পুত্র সন্তানের জন্ম হয়।

এব্যাপারে নওগাঁ জেলা সিভিল সার্জন ডাঃ এ.বি.এম আবু হানিফ জানান, দীর্ঘদিন ইওসি সেবা বন্ধ থাকলেও পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এখন থেকে নিয়মিত এ সেবা চালু থাকবে। এসময় করোনা টিকা সমন্ধে তিনি বলেন পত্নীতলা উপজেলায় প্রথম ধাপে ৩৭৪৬জনকে করোনার টিকা দেয়া হবে।

উল্লেখ্য গত ২০০৫, ২০০৮ এবং ২০০৯ সালে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ইওসি কার্যক্রমে জাতীয় পুরস্কার প্রাপ্ত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host