সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:০৩ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

লালমনিরহাট পৌরসভায় নৌকার নির্বাচনী প্রচারনায় কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দ

Reporter Name
Update : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১, ১২:৩৩ অপরাহ্ন

রকিবুল ইসলাম রুবেল,  লালমনিরহাট প্রতিনিধি: বুধবার দিন ব্যাপী জেলা শহরের নিউমার্কেট , গোশালা বাজার , পুরানবাজার, বিডিআর গেটসহ পুরো শহরের বাড়ি বাড়ি ও ব্যবসায় প্রতিষ্ঠানে কেন্দ্রীয় যুবলীগের প্রতিনিধি দলের নেতৃত্বে লালমনিরহাট যুবলীগ নৌকার সমর্থনে ব্যাপক প্রচার শুরু করেছেন।                                                                                   সাবেক এমপি পুত্র ও বিজ্ঞানী  ড.তানভীর ফেরদৌস সাঈদসহ তিন সদস্যের কেন্দ্রীয় যুবলীগের প্রতিনিধি দল আজ নৌকা মার্কার প্রচার করেন। কেন্দ্রীয় যুবলীগের সদস্য, শহীদ জাতীয় নেতা এএইচএম কামারুজ্জামানের জ্যেষ্ঠ দৌহিত্র একজন বিজ্ঞানী। এই মেধাবী অধ্যাপক নির্বাচনী প্রচারে তৃণমূলে আসায় নৌকার পক্ষে ব্যাপক সাড়া পড়ে গেছে। পৌরসভাবাসী মেধাবী রাজনৈতিক কর্মীকে কাছে পাওয়ায় বিষয়টিকে পজিটিভ ভাবে গ্রহন করেছে।  আগামী ১৪ ফেব্রুয়ারি লালমনিরহাট পৌরসভা নির্বাচন। এই নিবার্চণ বেশ প্রতিযোগিতাপূর্ণ হয়ে উঠেছে।         যুবলীগের স্থানীয় এক নেতা রেজাউল করিম স্বপন আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী হয়েছে। এতে করে স্থানীয় নেতা কর্মীরা যাতে দ্বিধাদ্বন্দে না পড়ে সেটা দেখভাল করতে যুবলীগের নেতৃবৃন্দ এসেছে। তারা মাঠ পর্যায়ে কাজ শুরু করেছে।
জানা গেছে, লালমনিরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত নৌকা মার্কার মেয়র প্রার্থীর অধ্যাপক মোফাজ্জল হোসেন। তিনি অত্যন্ত মেধাবী ছাত্রছিলেন। ছাত্রলীগ, যুবলীগের গুরুত্বপূর্ণ সাংগঠনিক দায়িত্ব পালন শেষে সর্বশেষ তিনি পৌর আওয়ামীলীগের সভাপতি দায়িত্ব পালনরত অবস্থায় দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক নিয়ে মেয়র প্রার্থী হয়েছে। তার পক্ষে প্রচারের নেমেছে শহীদ জাতীয় নেতা এএইচএম কামারুজ্জামানের জ্যেষ্ঠ দৌহিত্র ও লালমনিরহাট সদর আসনের সাবেক এমপি প্রয়াত ইঞ্জিনিয়ার আবু সাঈদ দুলালের পুত্র বিজ্ঞানী ও ইউনিভার্সিটি অফ এশিয়া প্যাসিফিকের (ইউএপি) পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. তানভীর ফেরদৌস সাঈদ, কেন্দ্রী উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ সফেদ আশফাক তুহিন ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য মোঃ কাইফ ইসলাম। কেন্দ্রীয় যুবলীগের এই প্রতিনিধি দলের নেতৃত্বে স্থানীয় যুবলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা নির্বাচনী প্রচারের অংশ নেয়। তারা পায়ে হেঁটে প্রতিটি দোকানে, মার্কেটে, শপিং মলে ও পাড়া মহল্লায় গিয়ে ভোট প্রার্থনা করেন।
লালমনিরহাট সদর আসনের সাবেক এমপি প্রয়াত ইঞ্জিনিয়ার আবু সাঈদ দুলালের পুত্র বিজ্ঞানী ও ইউনিভার্সিটি অফ এশিয়া প্যাসিফিকের (ইউএপি) পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. তানভীর ফেরদৌস সাঈদ পরিত্যাক্ত নির্মাণ সামগ্রী দিয়ে পানি পরিশোধন ও স্বল্প খরচে বিদ্যুৎ উৎপাদনে সাফল্য পেয়েছে। এই প্রজেক্টটের সফলতা বাংলাদেশসহ সারা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে। বিশ্ব মিডিয়ায় এই নয়ে শুরু হয়েছে হৈ চৈই। তার এই ব্যক্তি ইমেজ নির্বাচনী প্রচারণায় মেধাবী ও তরুণদেও আর্কষণ করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host