বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৩:২৯ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

লকডাউন সফল করতে মাঠে ২৪ ঘন্টা কাজ করছে জেলা পুলিশ

Reporter Name
Update : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১, ১:১৬ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে করোনা সংঙ্কটে লকডাউন সফল করতে মাঠে থেকে সার্বক্ষনিক কাজ করে যাচ্ছে জেলা পুলিশ। আজ রবিবার জেলার বিভিন্ন উপজেলায় ও পিরোজপুর শহরের বিভিন্ন চেকপোষ্টে এবং শহরের মধ্যে বিভিন্ন স্থানে ট্রাফিক সার্জেন্টরা লাইসেন্স বিহীন মোটর সাইকেল ও মিনিট্রাক কে মামলা দিয়ে গাড়ি জব্দ করছেন। জেলার ৭ টি উপজেলায় পুলিশের কার্যক্রম অব্যহত আছে এবং পিরোজপুর শহরের বিভিন্ন স্থানে পুলিশের প্রচারনা মাইকিং, চেকপোষ্ট, টহল সহ বিভিন্ন কার্যক্রম অব্যহত আছে বলে জানান জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

ট্রাফিক সার্জেন্ট শরীফ রেজাউল করিম বলেন, লকডাউনের শুরু থেকে পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান মহোদয়ের নির্দেশে সড়ক পরিবহন আইন ২০১৮ মতে যানবাহনের লাইসেন্স, ফিটনেস ও ড্রাইভিং লাইসেন্স এর জন্য আজকে ৭ টি মামলা করা হয়েছে। লকডাউনের শুরু থেকে আমরা শতাধিক মোটরসাইকেল আটক ও জব্দ করেছি এবং পরে নিয়ম মেনে অনেককে ছেড়েও দেয়া হয়েছে। করোনা মহামারির কারনে প্রথমে আমরা স্বল্প পরিষরে কার্যক্রম পরিচালনা করলেও বর্তমানে তা মাত্র অতিরিক্ত হওয়ার মামলা পরিচালনা কার্যক্রম অব্যহত রয়েছে। যানবাহন চলাচলে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে লকডাউন সফলে কঠোর ভাবে আমাদেও কার্যক্রম চালিয়ে যাচ্ছি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম বাদল জানান, আমাদের ২টি টহল টিম দিনরাত্র কাজ করে যাচ্ছে। ৬ টি চেকপোষ্টে নিয়মিত চেকিং কার্যক্রম চলছে। আমি নিজে দিন রাত্র টহল টিমের সাথে থেকে কাজ করে যাচ্ছি। যেখান থেকে ফোন কওে সমস্যার কথা বলা হচ্ছে সেখানে দ্রুত গিয়ে সমাধানের চেষ্টা করছি।

পুুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, জেলা পুলিশের অন্যান্য কার্যক্রমকে রেখে লকডাউনকে সফল করার জন্য ২৪ঘন্টা কাজ করে যাচ্ছে জেলা পুলিশ। বাজারের দোকানপাট কখন খুলবে কখন বন্ধ করবে সে বিষয়ে মনিটরিং, করোনার ভয়াবহতা সচেতনতার জন্য মাইকিং কার্যক্রম, বিদেশ থেকে আসা যাত্রীদের সর্বক্ষানক মনিটরিং, চেকপেষ্টে নিয়মিত চেক করা সহ সকল ক্ষেত্রে জেলা পুলিশ কাজ করে যাচ্ছে। রাত দিন সকল সময়ে জেলা পুলিশ টহল দিয়ে যাচ্ছে পরিবহন ব্যবস্থা সম্পূর্ণ নিয়ন্ত্রনে রয়েছে বাস, ট্রাক, টমটম, মোটরসাইকেল সহ সকল যানবাহনের উপরে নিশেধাজ্ঞা রয়েছে। এর পরেও যারা অনিয়মের চেষ্টা করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host