সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:১৭ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

গোবিন্দগঞ্জ ছিনতাই ও অপহরণপূর্বক মুক্তিপণ আদায়ের অভিযোগ

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা জেলা প্রতিনিধি
Update : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২, ৫:৩২ অপরাহ্ন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে দেড় লাখ টাকা ও মোবাইল ছিনতাই পরবর্তী অপহরণপূর্বক মুক্তিপণ আদায়ের অভিযোগ উঠেছে।
মঙ্গলবার (২৬ জুলাই) রাত সোয়া ৯টার দিকে গোবিন্দগঞ্জ শহরের হাইস্কুল মার্কেটের স্যামসং মোবাইল শোরুমের সামনে থেকে ছিনতাই ও অপহরণের ঘটনাটি ঘটে। চল্লিশ হাজার টাকা মুক্তিপণের মধ্যে বিকাশে ও নগদে ১৯ হাজার টাকা পরিশোধের পর মুক্ত হলে তিনি থানায় এসে লিখিত এজাহার দায়ের করেন। গোবিন্দগঞ্জ থানা পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে বলে জানা গেছে।
লিখিত এজাহার সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৬ জুলাই) রাত সোয়া ৯টার দিকে পৌর শহরের ঠাকুরবাড়ি এলাকার খাদিজার কাছ থেকে পাওনা দেড় লাখ টাকা বুঝে নেয় উপজেলার তালুককানুপুর গ্রামের মো. মজনু মিয়ার ছেলে সাদেকুল। একটি কাপড়ের শপিং ব্যাগে করে টাকা নিয়ে বাড়ি যাওয়ার জন্য স্যামসং মোবাইল শোরুমের সামনে অপেক্ষা করতে থাকে। এসময় বোয়ালিয়া জঙ্গলমারা গ্রামের তাহের শেখ গংদের একজন টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে দৌড় দেয়। তাকে পিছু ধাওয়া করতে গেলে বাধা দেয় তাহের গংদের অন্য সদস্যরা। এসময় তারা সাদেকুলকে মোটরসাইকেলে করে অপরহরণ করে বোয়ালিয়ায় তাদের আস্তানায় নিয়ে যায়। সেখানে তার ব্যবহৃত মোবাইল ফোন কেড়ে নিয়ে ভগ্নিপতি শফিকুলকে ফোনে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। পরে একটি নির্দিষ্ট নাম্বারে বিকাশে ছয় হাজার এবং নগদ ১৩ হাজার টাকা পরিশোধে মুক্তি পায় সাদেকুল।
এদিকে ঘটনা তদন্তে মাঠে নেমেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ। তারা ঘটনাস্থলের সিসি টিভি ফুটেজ সংগ্রহ করলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত আসামী গ্রেফতার ও মামলা রেকর্ড হয়নি বলে থানা সূত্রে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host