মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০২:১৮ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

গোবিন্দগঞ্জে শিশু ধর্ষণের পর হত্যা, মোরসালিন গ্রেফতার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা জেলা প্রতিনিধি
Update : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২, ৮:৫৫ অপরাহ্ন

ছাদেকুল ইসলাম রুবেল গাইবান্ধা ঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ সরকারি ডিগ্রী কলেজের পাশে বাঁশঝাড় থেকে গত ২৭ ফেব্রুয়ারি দুপুরে হাসনা খাতুন হেমা (১০) নামে এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধারের রহস্য উদঘাটন করতে পুলিশ সক্ষম হয়েছে। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামি মো. মোরসালিন স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

বৃহস্পতিবার গাইবান্ধা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ে পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, গত ২৬ ফেব্রুয়ারি সকাল ৯টায় গোবিন্দগঞ্জ পৌরসভার বর্ধনকুঠি এলাকায় মসজিদের সামনে আসামি মোরসালিনের থাকার ঘরে হাসনা খাতুনকে বিস্কুট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। হাসনা খাতুন এ ঘটনা নানিকে বলে দেবে বলে জানালে হেমার ব্যবহৃত হিজাব দিয়ে আসামি মোরসালিন তাকে শ্বাসরোধে হত্যা করে। পরে লাশটি বস্তাবন্দি করে ধর্ষক মোরসালিন তার ব্যবহৃত বাই সাইকেলের পেছনে নিয়ে ডিগ্রী কলেজ সংলগ্ন বাঁশঝাড়ে ফেলে রেখে আসে।

এ ঘটনায় পুলিশ ব্যাপক তদন্ত চালিয়ে পৌর এলাকার সিসি ক্যামরা থেকে লাশ বহনের একটি ভিডিও ফুটেজ উদ্ধার করে। পরে মোরসালিনকে সন্দেহজনক আটক করে জিজ্ঞাসাবাদ করলে হত্যার বিষয়টি সে স্বীকার করে। হত্যাকান্ডে ব্যবহৃত বাই-সাইকেলসহ গুরুত্বপূর্ণ আলামত উদ্ধার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host