সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:২২ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

আদিতমারীতে প্রাণিসম্পদ প্রদর্শন মেলা উদ্বোধন

গোলাপ মিয়া,আদিমারি
Update : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২, ৫:২২ অপরাহ্ন

মোঃ গোলাপ মিয়া আদিতমারী (লালমনিরহাট) প্রতিনিধিঃ  সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এম.পি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে পৌঁছে দিয়েছেন উন্নয়নের চরম শিখরে। এক সময়ের অচেনা বাংলাদেশকে প্রধানমন্ত্রী সারাবিশ্বে রোল মডেলে পরিণত করেছেন।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে ভার্চুয়ালে যুক্ত হয়ে লালমনিরহাটের আদিতমারী সরকারী জিএস মডেল স্কুল এ্যান্ড কলেজে মাঠে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।সমাজকল্যাণ মন্ত্রী আরো বলেন, এদেশের স্বাধীনতা বিরোধীরা কোন ষড়যন্ত্রই সফল হতে পারেনি। তিনি আরো বলেন এমন কোন সেক্টর নেই প্রধানমন্ত্রীর উন্নয়ন লেগেনি।হাজার ও বাঁধার বিন্দাচল টপাটপ টপকে একের পর এক জিতে চলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর স্বপ্নকে পরিপূর্ণভাবে বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে চলেছেন।

প্রাণীসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)  প্রাণীসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয় এর আওতায় আদিতমারী উপজেলা প্রাণীসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জি,আর সারোয়ার। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমরুল কায়েস ফারুক, সহকারী কমিশনার (ভূমি) দিলশাদ জাহান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিকুল আলম। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মোশারফ হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন  দুর্গাপুর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান নান্নু, ভাদাই ইউপি চেয়ারম্যান কৃষ্ণ কান্ত রায় বিদুর, বীরমুক্তিযোদ্ধা আজিম মিয়া, খামার মালিক সমিতির সভাপতি মোখলেছুর প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host