সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৩:৪৫ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

লালমনিরহাট সদরে গ্রামীন অবকাঠামো রক্ষণাবেক্ষন(১ম পর্যায়)প্রকল্পের কাজ চলমান

রকিবুল ইসলাম রুবেল, লালমনিরহাট
Update : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২, ২:৫১ অপরাহ্ন

রকিবুল ইসলাম রুবেল,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট সদর উপজেলায় ২০২১-২০২২ অর্থ বছরে ৯ টি ইউনিয়নের জন্য গ্রামীন অবকাঠামো রক্ষণাবেক্ষন(১ম পর্যায়)কাবিখা-কাবিটা ও টিরআর প্রকল্পের কাজ শুরু হয়েছে।
লালমনিরহাট দুর্যোগ ব্যবস্থাপনা শাখা সূত্রে জানা যায়,২০২১-২২০২২ অর্থ বছরে লালমনিরহাট সদর নির্বাচনী এলাকা ভিত্তিক গ্রামীন অবকাঠামো রক্ষণাবেক্ষণ(১ম পর্যায়) কাবিটা প্রকল্পে ৭৫ লক্ষ ৫৮ হাজার ৯শত ২৪ টাকা,কাবিখা প্রকল্পে চাল ১৫৯.৯৪৪ টন,গম ১৫৯.৯৪৪ টন ও টিআর প্রকল্পে ৪৯ লক্ষ ৫৭ হাজার ৬’শত ৬৬ টাকা বরাদ্দ করা হয়েছে।
কাবিটা- কাবিখা ও টিআর বরাদ্দের সকল অর্থ সদর উপজেলার মোঘলহাট, কুলাঘাট, বড়বাড়ী, পঞ্চগ্রাম, গোকুন্ডা, রাজপুর, হারাটি ও খুনিয়াগাছ ইউনিয়নের মসজিদ,মন্দির ও কাঁচা রাস্তা মেরামতে ব্যয় করা হবে বলে জানা গেছে।
কয়েকটি ইউনিয়নে বাজেট আসার আগেই এমপির মনোনিত ব্যক্তিরা কাজ শেষ করেছেন বলেও অভিযোগ উঠেছে।
এ ব্যাপারে সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মশিয়ার রহমান বলেন,২০২১-২০২২ অর্থ বছরে গ্রামীন অবকাঠামো রক্ষণবেক্ষন(১ম পর্যায়)কাবিটা-কাবিখা ও টিআর প্রকল্পে কাজ করার জন্য আমরা এমপির মনোনিত ব্যক্তিকে কাজ করার জন্য প্রথম কিস্তির টাকা দিয়েছি।কয়েকজন বাজেট আসার আগেই কাজ করেছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন,আমার বিষয়টি জানা নেই।তবে আগে কাজ করে থাকলে আমাদের কোন দায় নেই।আমরা কাজ বুঝে নিয়েই বিল পরিশোধ করব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host