সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:৪০ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

আদিতমারীতে ২২ বছর পর হত্যা মামলায় যাবতজীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার 

রকিবুল ইসলাম রুবেল, লালমনিরহাট
Update : বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২, ৫:০৩ অপরাহ্ন

রকিবুল ইসলাম রুবেল,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট জেলার আদিতমারী থানা পুলিশ ২ফেব্রুয়ারী হত্যা মামলায় যাবতজীবন সাজাপ্রাপ্ত আসামী মহুবরকে দীর্ঘ ২২ বছর পর গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে।
গ্রেফতার আসামী মহুবর মহিশখোঁচা চড়গোবর্ধন এলাকার মুনছুর আলীর ছেলে।
প্রেস রিলিজ সূত্রে জানা যায়,১৯৯৯ সালে ২৭ জুন বিকাল ৩ টার দিকে মুনছুর আলীর জমিতে বছর উদ্দিনের একটি গরু বাছুর কাউন ক্ষেত খাইতে থাকে।সে সময় মুনছুর আলী ও তার ছেলে মহুবর বাছুর গরুটি ধরে খোয়ারে দেওয়ার জন্য রওনা হয়।পতিমধ্যে কালাপাড়া খেয়া ঘাটের পাশে বছর উদ্দিন  ও তার ছেলে আফজাল তাদের পথ রোধ করে বাছুর গরু ফেরত চায়।এতে ক্ষিপ্ত হয়ে মহুবর হাতে থাকা ছোড়া দিয়ে আফজালকে গলায় কোপ মারে।ফলে ঘটনা স্থলে তার মৃর্ত্যু হয়।খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠায় এবং মুনছুর আলীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
একই দিন মৃত আফজালের চাচা কাছু শেখ বাদী হয়ে মুনছুর ও মহুবরকে আসামি করে আদিতমারী থানায় হত্যা মামলা দায়ের করে।মামলা নং-৪২।
২০০৩ সালে ৩ মার্চ লালমনিরহাট বিজ্ঞ অতিরিক্ত দায়রা জজ আকবর হোসেন মুনছুর আলী  ও তার ছেলে মহুবরকে যাবত জীবন সাজা ও ১ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের জেল দেন।সেময় মহুবর পলাতক ছিলো।
দীর্ঘ ২২ বছর ৮ মাস ৪ দিন পলাতক থাকার পর আদিতমারী থানা পুলিশ রংপুরের মাহিগঞ্জ আলুটারী বস্তি থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।
আদিতমারী থানার ওসি তদন্ত মোজাম্মেল হক বলেন,আসামী মহুবর দীর্ঘ ২২ বছর পলাতক ছিলো।আমরা বিভন্ন তথ্য উপাত্ত সংগ্রহ করে রংপুরের মাহিগঞ্জ আলুটারি বস্তি থেকে তাকে গ্রফতার করে জেল হাজতে পাঠিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host