সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:৫৯ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

কুড়িগ্রামে প্রধান শিক্ষিকার উপর সহকারী শিক্ষকের হামলা

হাফিজ সেলিম, কুড়্রিগ্রাম
Update : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২, ৩:৫০ অপরাহ্ন

হাফিজ সেলিম, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের নাগদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  প্রধান শিক্ষক সাজেদা বেগমকে ঘুষি মেরে রক্তাক্ত জখম করেছে একই স্কুলের সহকারী শিক্ষক মাহবুবুর রহমান।  আজ মঙ্গলবার (৪ জানুয়ারি) সকালে প্রধান শিক্ষকের কক্ষে ব্যবস্থাপনা কমিটির সদস্য নজরুল ইসলামের সামনে এ ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। ঘটনাটি সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোছা: নার্গিস ফাতিমা নিশ্চিত করেছেন।আহত প্রধান শিক্ষক কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে  প্রাথমিক চিকিৎসা নেন।
লাঞ্চিত প্রধান শিক্ষক সাজেদা বেগম অভিযোগ করে জানান,ওই সহকারি শিক্ষক স্থানীয় বাসিন্দা ও  যুবলীগ কর্মী পরিচয়ে আগে থেকে তার সাথে উগ্র আচরণ করেন। সোমবারও তার সাথে ওই শিক্ষকের বাক- বিতন্ডা হয়েছিল। মঙ্গলবার সকাল ৯ টায় প্রধান শিক্ষক স্কুলে যাওয়ার পর স্কুল কমিটির সদস্য ও সাবেক সভাপতি নজরুল ইসলামকে ডেকে নেন। এর কিছুক্ষণ পর
প্রাক প্রাথমিকের সহকারী শিক্ষক মাহবুবর রহমান প্রধান শিক্ষকের কক্ষে ঢুকে হঠাৎ করে প্রধান শিক্ষকের গলা চেপে ধরেন এবং উপর্যুপরি ঘুষি দিতে থাকেন। এতে প্রধান শিক্ষকের বাম চোখের পাশে ক্ষতের সৃষ্টি হয়ে রক্ত ঝড়তে থাকে। আকস্মিক এ হামলায় উপস্থিত স্কুল কমিটির সদস্য নজরুল ইসলাম এগিয়ে এসে শিক্ষক মাহবুবকে জাপটে ধরে প্রধান শিক্ষককে রক্ষা করেন। পরে অন্য শিক্ষক ও স্থানীয়রা প্রধান শিক্ষককে উদ্ধার করে হাসপাতালে পাঠান।
আহত প্রধান শিক্ষক সাজেদা বেগম বলেন, ‘আমি আতঙ্কিত, আমার নিজের এবং অন্যান্য সহকারী শিক্ষকদের নিরাপত্তা নিয়ে। আমি এ ঘটনার আইনগত বিচার চাই।’ এ ব্যাপারে তিনি থানায় অভিযোগ করবেন বলেও জানান।
এ ব্যাপারে জানতে সহকারী শিক্ষক মাহবুবর রহমানকে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।
জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শহীদুল ইসলাম জানান, এ ঘটনায় সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তৈফিকুর রহমানের নেতৃত্বে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী সাত কর্মদিবসের মধ্যে কমিটিকে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host