বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:০৯ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

লালমনিরহাটে প্রভাবশালীর দখলে অসহায় পরিবারের চলাচলের রাস্তা

রকিবুল ইসলাম রুবেল, লালমনিরহাট
Update : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১, ৪:৩৪ অপরাহ্ন

রকিবুল ইসলাম রুবেল, লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের তেতুলতলা গ্রামের বিজয় চন্দ্র রায়ের চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছে এক প্রভাবশালী প্রতিবেশী।
গত ৩ ডিসেম্বর চলাচলের রাস্তা টি মাটি কেটে গর্ত করে পানি ভরে বন্ধ করে দেয় নিরোদা রায় গং।
এর আগে ২৫/০৯/২০২১ ইং তারিখ সকাল ৮টায় বিজয় চন্দ্র রায়ের বাড়িতে যাতায়াতের রাস্তাটি বন্ধ করে দেয় নিরোদা রায়গন।সে সময় কালীগঞ্জ থানা পুলিশ এসে রাস্তাটি খুলে দেয়।
অভিযোগ সূত্রে জানা যায়, জেলার কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের তেতুলতলা বিরোদা রায় (৬০), বিরোদা মোহন (৫৭), বিমল চন্দ্র বায় (৫৪) সকলের পিতা মৃত সুরেন্দ্র নাথ রায়। সন্তোষ কুমার রায় (৪০) পরিতোষ চন্দ্র রায়। সকলের পিতা সুবল চন্দ্র বায় একদল দাঙ্গাবাজ ও ভূমি দস্যু। সকলের যোগসাজশে দীর্ঘদিন হইতে আমার পিতার ক্রয়সূত্রে সাড়ে আটাশ শতাংশ জমি জবর দখল করার পাঁয়তারা করিতেছে। এমতাবস্থায় আমি উপরোক্ত বিবাদীগণকে কে ডাক দিয়ে কাগজপত্রাদি দেখিতে চাইলে তারা আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং কোন প্রকার কাগজপত্রাদি আমাকে দেখায় না।
বিজয় চন্দ্র রায় বলেন, আমি ও আমার স্ত্রী বিবাদীগণকে উক্ত রাস্তা বন্ধ করার প্রসঙ্গে জিজ্ঞাসাবাদ করিলে বিবাদিগণ আমাকে ও আমার স্ত্রীকে অকথ্য ভাষায় গালি গালাজ করে বলে আমি যতক্ষণ পর্যন্ত তাহাদের দাবিকৃত সম্পতি বুঝিয়া দিবো না ততক্ষণ পর্যন্ত বিবাদী গন আমাকে রাস্তা ছাড়িয়া দিবে না মর্মে হুমকি প্রদান করে। বিষয়টি আমি আমার এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গকে অবগত করিলে তাহারা বিবাদী গনের শহীদ উক্ত বিষয়ে আলাপ-আলোচনা করলেও তারা আপস-মীমাংসা করে দিতে ব্যর্থ হয়।
এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ গোলাম রসুল বলেন, এর আগে দুই বার রাস্তা খুলে দেয়া হয়েছে।আবার রাস্তা বন্ধ করেছে কিনা আমার জানা নাই।অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host