মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

পিরোজপুরে বিশ্ববিদ্যালয় শিক্ষক রাজিবকে চাপা দেয়া বাসের ঘাতক ড্রইভার গ্রেফতার

Reporter Name
Update : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১, ৫:৫৯ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের সড়ক দুর্ঘটনায় নিহত গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কাজী মশিউর রহমান রাজিব কে চাপা দেয়া বাসটির ঘাতক ড্রাইভার কে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। সোমবার সকালে ইমাদ পরিবহনের ড্রাইভার রুহুল আমিন শেখকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আশ্রাফুজ্জামান। গ্রেফতার হওয়া ড্রাইভার রুহুল আমিন শেখ সদর উপজেলার কদমতলা এলাকার শামসু সেখ এর পুত্র। এর আগে ইমাদ পরিবহনের ঢাকা মেট্রো ব ১৫-৬৪৫৯ বাসটিকে আটক করে পুলিশ।

নিহত রাজিবের বাবা কাজী মজিবুর রহমান জানান, ১৩ অক্টোবর বিকেলে ইমাদ পরিবহনের ঘাতক বাসটি রাজিব ও তার পরিবারকে চাপা দেয় এতে রাজিব মারা যায় এবং তার পরিবারের সদস্যরা এখনো চিকিৎসারত আছে। ১৪ অক্টোবর তিনি বাদী হয়ে নাজিরপুর থানায় একটি মামলা দায়ের করেন। তিনি ঘাতক ইমাদ পরিবহনের ড্রাইভারের উপযুক্ত শাস্তির দাবী করেন।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আশ্রাফুজ্জামান জানান, ইমাদ পরিবহনের বাসটিকে আগেই আটক করা হয়েছে এবং বাসের ড্রাইভার রুহুল আমিন শেখ কে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ১৩ অক্টোবর বুধবার বিকেল সাড়ে ৫ টার দিকে জেলার নাজিরপুর উপজেলার কাবিরাজ বাড়ী এলাকায় ঢাকা থেকে পিরোজপুর গামী ইমাদ পরিবহনের সাথে নিহত রাজির ও তার পরিবারের বহনকারী অটোরিক্সার মুখোমুখি সংর্ঘষ হলে এ ঘটনা ঘটে। অটোরিক্সায় থাকা শিক্ষক কাজী মশিউর রহমান রাজিবের স্ত্রী ও পুত্রকে গুরুত্বর আহতাবস্থায় বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে রাজিব মারা যায়। এতে রাজিবের স্ত্রী ও পুত্র গুরুতর আহত হয়। রাজিবের বাবা কাজী মজিবুর রহমান বাদী হয়ে ১৪ অক্টোবর নাজিরপুর থানায় একটি মামলা দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host