রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৫ অপরাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে ম্যাজিক কর্পোরেশন প্রাইভেট লিঃ’র নকল পণ্য নিয়ে প্রতারণা ঝুঁকিপূর্ণ শিশুশ্রমে নিয়োজিতদের জন্য শিশু শিক্ষাকেন্দ্র জিংক সমৃদ্ধ ধানের চাল বাণিজ্যিকীকরণ শীর্ষক মতবিনিময় সভা মহাদেবপুরে এক গৃহবধুকে ধর্ষন চেষ্টার অভিযোগে থানায় মামলা নড়াইলের কৃতি সন্তান বিশ্বখ্যাত নৃত্যশিল্পী উদয় শংকরে ৪৪ তম মৃত্যুবার্ষিক আজ  কুড়িগ্রামে বালু উত্তোলনে বাধাদিতে গিয়ে নিযার্তনের শিকার প্রধান শিক্ষক নড়াইলে ৫১৬ পিচ ইয়াবা ও ৪৪০০০ টাকা সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার বান্দরবানে শিক্ষার্থী ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার এডিবি বাংলাদেশকে ২৫ কোটি ডলার ঋণ দেবে মহাদেবপুরে জমির দখল নিতে বসতবাড়ি ভাঙচুর
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

আদিতমারী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

মোঃগোলাপ মিয়াআদিতমারী (লালমনিরহাট )প্রতিনিধি
Update : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১, ৯:১২ অপরাহ্ন

মোঃগোলাপ মিয়াআদিতমারী (লালমনিরহাট )প্রতিনিধিঃ  ছেলেদের হামলার শিকার হয়ে বাড়ি ছাড়া হয়েছেন জামেলা বেওয়া (৭৫)নামে এক বৃদ্ধা।  সংবাদ সম্মেলনের মাধ্যমে  প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর সহায়তা কামনা করেছেন তিনি। রোববার(৫ সেপ্টেম্বর)দুপুরেলালমনিরহাটের আদিতমারী প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে   মাধ্যমে  হামলাকারী ছেলেদের শাস্তির দাবি জানান তিনি।

বৃদ্ধা জামেলা বেওয়া আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দক্ষিণ গোবধা ভিতরকুটি গ্রামে মৃত জসিম উদ্দিনের স্ত্রী।সংবাদ সম্মেলনে জামেলা বেওয়া জানান, স্বামী জসীম উদ্দিন জীবিত থাকাকালে ছয় ছেলে ও পাঁচ মেয়েকে জমি ভাগ বাটোয়ারা করে দেন। এ সময় তাদের বুদ্ধি ও শারীরিক প্রতিবন্ধী মেয়ে সাবিনা খাতুনকে ৫৪ শতাংশ ও স্ত্রী জামেলাকে ৭৯ শতাংশ জমি দলিল করে দেন তিনি।স্বামীর মৃত্যুর পর তার ও বুদ্ধি ও শারীরিক প্রতিবন্ধী মেয়ের জমি ছেলেরা বর্গা নিয়ে চাষাবাদ করতেন। কিছুদিন পর তিন ছেলে ঈমান আলী, সাইফুল ইসলাম ও সাইদুল ইসলাম তার মায়ের ও বুদ্ধি ও শারীরিক প্রতিবন্ধী বোনকে তাদের জমির ফসলের ভাগ দেওয়া বন্ধ করে দেন।ফসলের ভাগ চাইতে গিয়ে ছেলেদের হাতে কয়েকবার মারধরের শিকার হন বৃদ্ধা জামেলা বেওয়া। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার বৈঠক হয়। ফসলের ভাগ না পাওয়ায় অত্যন্ত অর্থকষ্টে  দিনযাপন করছেন । গত ৩০ জুলাই তাদের জমি নিজেরা চাষাবাদ করার ঘোষণা দেন। এতে ক্ষিপ্ত হয়ে তিন ছেলে মিলে বৃদ্ধা মাকে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন তার কিছু দিন পরে পূনরায় গত ২/৯/২১ ইং তারিখে  ইমান আলী তিন ভাই মিলে  তার বৃদ্ধ মা  ও প্রতিবন্ধী বোনকে মারপিট করে ইমান আলী বাড়িতে আটকে রাখেন। লোক মারফতে আদিতমারী থানা পুলিশকে সংবাদ দিলে ঘটনাস্থল ইমান আলী বাড়ি থেকে ঝামেলা বেওয়া (৭৫)  ও প্রতিবন্ধী বোনকে থানা পুলিশ উদ্ধার করেন । এ ব্যাপারে আদিতমারী থানা একটি লিখিত অভিযোগ দায়ের করে  জামেলা বেওয়া( ৭৫) থানায় অভিযোগ দেওয়ার কারনে  ৩ ছেলে এক সঙ্গে মিলে মা ও বোনের ওপর অত্যাচার শুরু করেন।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) পুনরায় নিজেদের জমি চাষাবাদের জন্য গেলে ঈমান আলী তার বৃদ্ধা মা জামেলাকে মারধর করে ইমান আলীর নিজ  ঘরে আটকে রাখেন। খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ ঈমান আলী বাড়ি থেকে বৃদ্ধা ও প্রতিবন্ধী বোনকে থানা পুলিশ উদ্ধার করে। অপরদিকে ঈমান আলী তার বৃদ্ধা মা ও বুদ্ধি ও শারীরিক প্রতিবন্ধী বোনকে মেরে ফেলার হুমকি দিয়েছেন। এরপর থেকে বুদ্ধি ও শারীরিক প্রতিবন্ধী মেয়েকে নিয়ে বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন জামেলা বেওয়া।

সংবাদ সম্মেলনে বৃদ্ধার বুদ্ধি ও শারীরিক প্রতিবন্ধী মেয়ে সাবিনা ও বড় মেয়ে রহিমা বেগমসহ গ্রামবাসী উপস্থিত ছিলেন।আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, ছেলের হামলায় মা জখমের বিষয়টি স্বীকার করেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host