রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনাম
ডেসটিনি-যুবক গ্রাহকগণ ০ থেকে ৬০ শতাংশ টাকা ফেরত পেতে পারেন বোয়ালমারীতে ব্রীজ থেকে লাফ দিয়ে নিখোঁজ হওয়া মাদ্রাসা ছাত্রের লাশ ২৪ ঘন্টা পর উদ্ধার ঝিনাইদহে ম্যাজিক কর্পোরেশন প্রাইভেট লিঃ’র নকল পণ্য নিয়ে প্রতারণা ঝুঁকিপূর্ণ শিশুশ্রমে নিয়োজিতদের জন্য শিশু শিক্ষাকেন্দ্র জিংক সমৃদ্ধ ধানের চাল বাণিজ্যিকীকরণ শীর্ষক মতবিনিময় সভা মহাদেবপুরে এক গৃহবধুকে ধর্ষন চেষ্টার অভিযোগে থানায় মামলা নড়াইলের কৃতি সন্তান বিশ্বখ্যাত নৃত্যশিল্পী উদয় শংকরে ৪৪ তম মৃত্যুবার্ষিক আজ  কুড়িগ্রামে বালু উত্তোলনে বাধাদিতে গিয়ে নিযার্তনের শিকার প্রধান শিক্ষক নড়াইলে ৫১৬ পিচ ইয়াবা ও ৪৪০০০ টাকা সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার বান্দরবানে শিক্ষার্থী ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

হরিণাকুণ্ডু উপজেলা নির্বাহী অফিসারের দু’বছর সফল পূর্তীতে অভিনন্দন

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : বুধবার, ৪ আগস্ট, ২০২১, ৬:৩০ অপরাহ্ন

মোঃ শাহানুর আলম. স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ সততা দক্ষতা ও নিরপক্ষতা বজায় রেখে দলমত এর উর্ধে থেকে সফলতার সহিত ঝিনাইদহের হরিণাকুণ্ডুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা দু’বছর পূর্ণ করলেন আজ ৪জুলাই। ২০১৯ সালের এই দিনে তিনি হরিণাকুণ্ডু উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন। সদালাপী মিষ্টভাষি সকলের নিকট গ্রহনযোগ্য এমন একজন দক্ষ উপজেলা নির্বাহী কর্মকর্তার দুবছর পূর্তিতে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান তাঁকে শুভেচ্ছা, শুভকামনা ও অভিনন্দন জানিয়েছেন।
উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ সন্ত্রাসদমন, বাল্য বিবাহ রোধ, শিক্ষার উন্নয়ন, দারিদ্রতা বিমচন, রাস্তা ঘাটের সংস্কার ও উন্নয়নে বলিষ্ট ভূমিকা রেখেছেন তিনি। এছাড়া দীর্ঘ ১৬ মাস যাবৎ করোনা কালীন সময়ে যেখানে সন্তান বাবাকে স্ত্রী স্বামীকে, স্বামী স্ত্রী ছেড়ে পালিয়েছে, স্বজনরা ফেলে গেছে ত্রা প্রিয় স্বজনকে সেসময় করোনায় আক্রান্ত রোগীদের পাশে দাড়িয়ে সাহস যুগিয়েছেন এই সম্মুখ শারির করোনা যোদ্ধা ইউএনও নাফিস সুলতানা। করোনায় মৃত্যু বরনকারীদের দাফনের ব্যবস্থা করেছেন। সরকারের নির্দেশনার পাশাপাশি আপন তাগিদে অনাহারী কর্মহীন ও দুস্থদের বাড়িতে খাবার পৌছে দিয়েছেন। করোনা সংক্রমন রোধে উপজেলার ৮াট ইউনিয়ন ও ১টি পৌরসভার বিভিন্ন বাজারে বাজারে প্রচার প্রচারণার পাশাপাশি সরকারী নির্দেশনা মোতাবেক ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছেন।
তিনি মাননীয় সংসদ সদস্য, জেলা প্রশাসক ও উপজেলা চেয়ারম্যানের সহযোগীতায় ইউপি চেয়ারম্যানদের সাথে নিয়ে প্রতিটি ইউনিয়নে গৃহহীনদের ঘরের ব্যবস্থা করেছেন। প্রধান মন্ত্রীর নির্দেশনা মোতাবেক মুজিব শতবর্ষের উপহার হিসেবে ভূমিহীন গৃহহীনদের মাঝে পাঁকাঘর উপহার দিয়েছেন। শতভাগ পরিবারের মাঝে বিদ্যুতের ব্যবস্থাসহ মাদকমুক্ত ও ভিক্ষুক মুক্ত উপজেলা ঘোষণা দিয়েছেন।
দুই বছর সফল ভাবে অতিক্রম করায় তাঁকে অভিনন্দন, শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন বিভিন্ন ইউনিয় পরিষদের চেয়ারম্যানগণ, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ , হরিণাকুণ্ডু উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ উপজেলার গন্যমান্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host