বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
মিয়ানমারের জনগণ ভারতে পালাচ্ছেন  কাটাখালী বাসস্ট্যান্ডে মহাসড়ক দখল করে ট্রাক-টার্মিনাল:দেখার কেউ নেই ফকিরহাটের লখপুর ইউনিয়নে সংরক্ষিত মহিলা মেম্বর নির্বাচিত হলেন যারা ভারতীয় বিএসএফ সীমান্তে বাংলাদেশি ভেবে ভারতীয় নাগরিককে গুলি করে হত্যা  পত্নীতলায় জমির প্রকৃত মালিক হওয়া স্বত্বেও ভূমি দস্যুদের জমি দখলের চেষ্টা হরিনাকুন্ডু’র রেসিডো ক্লিনিকে সিজারের পর নবজাতকের মৃত্যু ঝিনাইদহে দরিদ্র কৃষকদের মাঝে বিনামুল্যে সার ও বীজ বিতরণ ঝিনাইদহে কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ ই-কমার্স প্রতিষ্ঠানগুলো নিয়ন্ত্রণ করতে হবে অর্থমন্ত্রী মহম্মদপুরে প্রাইম ব্যাংকের আউটলেট শাখার উদ্বোধন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

‘পরকীয়া তো এখন লিগ্যাল কোনও অসুবিধা নেই তো’, বৈশাখী-স্বামী মুখ খুললেন

Reporter Name
Update : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ৭:৪৪ অপরাহ্ন

নিউজ ডেস্ক: নারদ কাণ্ডে ৪ নেতাকে গ্রেফতার করার পর উত্তাল হয়েছে রাজ্য রাজনীতি। বিশেষ করে শোভন, রত্না, বৈশাখী এই তিন জনের নাম নিয়ে ফের তৈরি হয়েছে জটিলতা।

কী ঘটেছিল?

যখন শোভন বাবু নিজাম প্যালেস থেকে অসুস্থ বোধ করায় হাসপাতালে ভর্তি ছিলেন, তখন হাসপাতালে দেখা করতে যান রত্না চট্টোপাধ্যায় সেখানেই উপস্থিত ছিলেন বৈশাখী বন্দোপাধ্যায়ও (Baishakhi Bandopadhyay)। সংবাদ মাধ্যমে উঠে আসা সেই ছবি সাধারণ মানুষের মনে কৌতুহলের সৃষ্টি করেছিল। যা নিয়ে রত্না চট্টোপাধ্যায়কে প্রশ্ন করা হয় , আমাদের প্রতিনিধি একান্ত সাক্ষাৎকার নেন তারা। তখনই তিনি নানা বেশ কিছু মন্তব্য করেন। সরাসরি না বললেও কথার ভাজে তিনি বোঝান শোভন বৈশাখীর মেলামেশা আজও মেনে নিতে পারেন না।

পরকীয়া লিগ্যাল তোপ মনোজিতের

তবে এবার রত্না চট্টোপাধ্যায়কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন বৈশাখী বন্দোপাধ্যায়ের স্বামী মনোজিত মন্ডল (Manojit Mandal)। রত্না চট্টোপাধ্যায়কে (Ratna Chatterjee ) সে ভাবে চিনি না। কথা হয়েছে ১ থেকে ২ বার। উনি এখন স্বাভাবিক অবস্থায় নেই। ডিভোর্সের কেস চলছে, স্বাভাবিক ভাবেই উনি ভেঙে পড়েছেন। এমনটাই মন্তব্য মনোজিত মন্ডলের। পাশাপাশি তিনি বলেন, বৈশাখী বন্দোপাধ্যায় বা কেও একটা ২২ বছরের সম্পর্ক ভেঙে দেবেন কি করে। তিনি আরও বলেন, সম্পর্ক ভেঙে যাওয়ার আসল কারণ আমরা সবাই জানি কোর্টও জানে। তাই বৈশাখী কখনই শোভন রত্না দেবীর ডিভোর্সের কারণ হতে পারে না। পরকীয়া তো এখন লিগ্যাল হয়ে গেছে। এটা কোনো অসুবিধার নয়। করতেই পারে যে কেউ পরকিয়া।

আলোচনা এড়িয়ে গেলেন বৈশাখী -স্বামী

আমি তো এখনও যাই শোভন বৈশাখীর সাথে দেখা করতে। রত্না দেবীর চিকিৎসা দরকার। উনি অসুস্থ। অর্থাৎ মনোজিত বাবুর কোথায় যে কেউ যার সাথে সম্পর্ক করতেই পারে পরকীয়া করতেই পারেন। সেটা নিয়ে আমরা এভাবে আলোচনা করতে পারি না।সূত্র: প্রথম কলকাতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host