বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:৫৫ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী টিকা নিলেন

Reporter Name
Update : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১, ১০:৪৬ পূর্বাহ্ন

নিউজ ডেস্ক: গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীটিকা নিয়ে গুজব না ছড়ানোর আহ্বান জানিয়েছেন । একইসঙ্গে তিনিরিকশাওয়ালা থেকে শুরু করে ছোট-বড় সব শ্রেণি পেশার মানুষকে নির্ভয়ে টিকা নেয়ার আহ্বান জানান । আজ দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) কনভেনশন সেন্টারে স্থাপিত কেন্দ্রে টিকা নেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। এসময় তিনি সাংবাদিকদের বলেন, করোনা প্রতিরোধে রিকশাচালক থেকে শুরু করে সবাইকে টিকা নেয়ার আহ্বান জানাচ্ছি। সেক্ষেত্রে প্রধানমন্ত্রী টিকা নিলে সাধারণ মানুষ আরও সাহস পেতো। তিনি বলেন, ভ্যাকসিন নিয়ে গুজব ছাড়ানো যাবে না। সবাইকে নির্ভয়ে টিকা নেয়া উচিত। বিএনপির নেতা-কর্মীদেরও টিকা নেয়ার আহ্বান জানাই। খালেদা জিয়ার শারীরিক অবস্থা খুব একটা ভালো না জানিয়ে ডা. জাফরুল্লাহ বলেন, বেগম খালেদা জিয়ার টিকা নেয়ার ব্যবস্থা করা উচিত। টিকা প্রসঙ্গে তিনি বলেন, সরকারিভাবে যে টিকা দেয়া হচ্ছে তা সবারই নেয়া উচিত। বেসরকারি টিকা নেয়া উচিত নয়। কারণ বেসরকারি টিকায় সমস্যা থাকতে পারে।
এর আগে আজ সকাল ৯টায় বিএসএমএমইউ’র কনভেনশন সেন্টারে স্থাপিত কেন্দ্রে টিকাদান কার্যক্রম শুরু হয়। এই কেন্দ্রে টিকা নিচ্ছেন বিচারপতি, চিকিৎসকসহ ভিআইপিরা।
বিএসএমএমইউর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জুলফিকার আহমেদ আমিন  জানান, প্রতিদিন সকাল ৯টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত টিকা দেয়া হবে। এই কেন্দ্রে ৮টি বুথ রয়েছে। প্রতিদিন প্রতি বুথে টিকা দেয়া হবে ১৫০টি করে। আপাতত প্রতিদিনের জন্য ১২০০ টিকা বরাদ্দ দেয়া হয়েছে। পরবর্তীতে এই বরাদ্দ বাড়ানো হবে বলে জানান তিনি। তিনি বলেন, এ পর্যন্ত ২ হাজার ১০০ জন বিএসএমএমইউ’তে টিকার জন্য রেজিস্ট্রেশন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host