বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:৪৭ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

ফকিরহাটের পিলজংগ ইউনিয়নে মহিলা প্রার্থীদের প্রচারনা চলছে

Reporter Name
Update : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১, ২:০৯ অপরাহ্ন

পি কে অলোক,ফকিরহাট: বাগেরহাটের ফকিরহাটে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত আসনের মহিলা প্রার্থীদের চলছে ব্যাপক প্রচার প্রচারনা। কনকনে শীতের মধ্যেও অনেক প্রার্থী গভীর রাত পর্যন্ত চালিয়ে যাচ্ছেন তাদের প্রচারনা। কোন কোন প্রার্থী বাড়ি বাড়ি গিয়ে তাদের পক্ষে সর্মথন নেওয়ার জন্য দৌড়ঝাঁপ শুরু করে দিয়েছেন। পিলজংগ ইউনিয়নের সংরক্ষিত-১ (১,২ ও ৩)নং ওর্য়াডে ৫জন মহিলা প্রার্থী নির্বাচনী তফসিল ঘোষনা হওয়ার আগেই আগে ভাগে মাঠে নেমে পড়েছেন। তারা নিজ নিজ অবস্থান থেকে নিজেদের কার্যক্রম গুলি জনগনের মাঝে তুলে ধরার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।
জানা গেছে, সংরক্ষিত-১ ( ১,২ ও ৩) নং ওর্য়াডে যারা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহন করবেন তারা হলেন বর্তমান সংরক্ষিত মহিলা সদস্যা (মেম্বর) সাজেদা বেগম, গত নির্বাচনে তিনি বিপুল ভোটে মহিলা সদস্যা নির্বাচিত হন। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা ও তাঁর স্বামী মোঃ আকরাম কাজি হলেন ৩নং ওর্য়াড আওয়ামী লীগের সাধারন সম্পাদক। সাজেদা বেগম এবার আবারও একই ওর্য়াডে নির্বাচনে অংশ গ্রহন করবেন বলে তিনি জানিয়েছেন। তিনি ৩নং ওয়ার্ডের শ্যামবাগাত গ্রামের বাসিন্দা।


একই ওর্য়াডে মোছাঃ চামেলী বেগম, সংরক্ষিত মহিলা সদস্যা পদে নির্বাচনে অংশ গ্রহন করার জন্য ব্যাপক প্রচার ও প্রচারনা চালিয়ে যাচ্ছেন। তিনি ৩নং ওয়ার্ডের শ্যামবাগাত গ্রামের মরহুম আঃ মান্নান এর কন্যা, তিনি বাগেরহাট সরকারী রুহুল আমীন উচ্চ বিদ্যালয় হতে এসএসসি পাশ করে বাগেরহাট পিসি কলেজ হতে এইচএসসি পাশ করেন। আওয়ামী লীগের সমর্থক এই প্রার্থী নানা প্রকার সমাজিক কর্মকান্ডের সাথে নিজেকে জড়িত রেখেছেন। এলাকার দরিদ্র জনগোষ্টি ভাগ্যো উন্নয়ন ও নারীর ক্ষমতায়নে অগ্রনী ভুমিকা পালন করবেন বলে তিনি আশাবাদী।
এছাড়াও একই ওর্য়াডে অপর সম্ভাব্য প্রার্থী মজিনা বেগম তিনিও নির্বাচনে অংশ গ্রহন করবেন। ১নং ওর্য়াডের টাউন নওয়াপাড়ার গ্রামের মোঃ গোলাম মোস্তফা এর স্ত্রী তিনি। শিক্ষাগত যোগ্যা এসএসসি। তিনি গত নির্বাচনে সামান্য ভোটের ব্যাবধানে পরাজিত হন। এবার নির্বাচনে জয়ী হওয়ার জন্য আদাজল খেয়ে আগে ভাগেই মাঠে নেমে পড়েছেন। তিনি বলেন অসহায় গরীব ও মেহনতী মানুষের কল্যানে কাজ করার জন্য তিনি প্রার্থী হচ্ছেন। তিনি সকলের কাছে দোয়া ও আর্শিবাদ কামনা করেছেন। এছাড়াও শ্যামবাগাত গ্রামের বাসিন্দা ও ওর্য়াড মহিলা আওয়ামী লীগের সভাপতি লায়লা বেগম ও টাউন নওয়াপাড়া গ্রামের বাসিন্দা ও সাবেক মহিলা সদস্যা পূর্ণিমা রানী দে একই সংরক্ষিত ওর্য়াডে নির্বাচনে অংশ গ্রহন করবেন বলে এলাকাবাসি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host