মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১১:২২ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

ছাত্রদলের পাঁচ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

নিউজ ডেস্ক
Update : শনিবার, ১৯ জুন, ২০২১, ১২:৪৫ অপরাহ্ন

ময়মনসিংহে ছাত্রদলের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংর্ঘষের ঘটনায় ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ ৩৮ জনের নাম উল্লেখ করে দুটি মামলা হয়েছে। এসব মামলায় আসামি করা হয়েছে অজ্ঞাত আরো ৫০০ নেতাকর্মীকে।
শুক্রবার কোতেয়ালী মডেল থানার এসআই মানিকুল ইসলাম বাদী হয়ে মামলা দুটি করেন।

কোতোয়ালি মডেল থানার ওসি ফিরোজ তালুকদারজানান, বিস্ফোরক আইনে এবং পুলিশের কাজে বাঁধা ও পুলিশের ওপর হামলার ঘটনায় দুটি মামলা হয়েছে। এতে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ ৩৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৫০০ জনকে আসামি করা হয়েছে।

তিনি আরো জানান, এ ঘটনায় আটককৃত ছাত্রদলের আট নেতাকর্মীকে দুই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে উদ্ধার করা ২০টি মোটরসাইকেলের বিষয়ে ট্রাফিক আইনে ব্যবস্থা নেয়া হবে।

বৃহস্পতিবার (১৭ জুন) ময়মনসিংহের শম্ভুগঞ্জের দক্ষিণ চরকালিবাড়ী দাখিল মাদরাসা মাঠে ময়মনসিংহ উত্তর ও দক্ষিণ জেলা, মহানগর, কবি নজরুল বিশ্ববিদ্যালয় এবং বাকৃবি ছাত্রদলের আলোচনা সভা নিয়ে পুলিশের সঙ্গে ছাত্রদলের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। ওই সময় ছাত্রদলের নেতাকর্মীরা পুলিশের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে পুলিশের ছয় সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে আটজনকে আটক করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host