সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

দোয়ার মাহফিলে কাদের মির্জার নাচের ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক
Update : শনিবার, ১২ জুন, ২০২১, ৭:৪২ পূর্বাহ্ন

নিজের অনুসারীদের সাথে দোয়া মাহফিলে নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার একটি নাচের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

শুক্রবার বিকেলে সাড়ে ৪টার দিকে কাদের মির্জা সমর্থিত কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যেগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়ার মাহফিলে তাকে গানের সাথে নাচতে দেখা যায়। ওই সময় তার অনুসারীরা পুরো অনুষ্ঠানটি ফেসবুকে লাইভ করলে নাচের ভিডিওটি দ্রুত ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা গেছে, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই ও বসুরহাটের মেয়র কাদের মির্জা স্টেজ থেকে নেমে অনুসারীদের মাঝে অবস্থান নেন। এ সময় অনুসারীরা তাকে ঘিরে গানের ছন্দে ছন্দে নাচতে থাকেন। এতে কাদের মির্জাও নেতাকর্মীদের সাথে নাচতে শুরু করেন।

এরপর রাত পৌনে ৮টার দিকে কাদের মির্জা দুই মিনিট দুই সেকেন্ডের নাচের ভিডিওটি নিজের ফেজবুক লাইক পেজে আপলোড করে লিখেছেন, ‘বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে আনন্দ উল্লাস উদযাপন।’

ভিডিওটিতে পৌরসভা ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মো: রাসেল নামে একজন মন্তব্য করেন, কর্মীদের উজ্জীবিত করার জন্য এটা খুব ভালো হয়েছে। সুযোগ্য নেতা। ফয়সাল নামে একজন মন্তব্য করেন, কর্মী অবহেলার এই সময়ে আপনি কর্মীবান্ধব নেতা। আপনার এহেন আয়োজনে কর্মীরা উজ্জীবিত হবে বহুগুণে।

তবে আনোয়ার নামে একজন ভিডিওটিতে মন্তব্য করেন, ‘স্কুল খোলা যাবে না করোনা ধরবে। এইটা কী হচ্ছে জাতি যানতে চায়।’

প্রকাশিত ওই ভিডিওতে দেখা গেছে, অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাদের মির্জা সমর্থিত উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাসান ইমাম বাদল, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহেদুর রহমান তুহিন, উপজেলা কৃষকলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক ও বসুরহাট পৌরসভা কৃষকলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফিজুর রহমান শাহীন প্রমুখ।

উল্লেখ্য, নোয়াখালীর কোম্পানীগঞ্জে দীর্ঘ পাঁচ মাস ধরে বসুরহাট পৌর মেয়র কাদের মির্জা ও উপজেলা আওয়ামী লীগ কমিটির অনুসারীদের মধ্যে বিরোধ চলছে। দু’গ্রুপের মধ্যে প্রায়ই সংঘর্ষ হচ্ছে। এতে দু’জন নিহতসহ অনেকে আহত হয়েছেন। এসব ঘটনায় একাধিক মামলা হয়েছে। সবমিলিয়ে বিবদমান বিরোধের জের ধরে কোম্পানীগঞ্জ উপজেলা একটি আতঙ্কের জনপদে পরিণত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host