রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৭:০৮ অপরাহ্ন
শিরোনাম
এই বাংলায় আমি ফিরে ফিরে আসি -এমামুল হক টগর হেলেনা জাহাঙ্গীর আওয়ামী লীগের পদ হারালেন লালমনিরহাটে করোনা আক্রান্ত হয়ে ইউনিয়ন পরিষদের সচিবের মৃত্যু টেকেরহাট বন্দরে প্রায় ৫ মাস যাবত এই ছেলেটির কোন ওয়ারিশ পাওয়া যাচ্ছে না মাদারীপুরে বাহাউদ্দিন নাছিম ফাউন্ডেশনের উদ্যেগে ফ্রি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ মাদারীপুর জেলা ক্রাইম রিপোটার্স এসোসিয়োসনের লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে ঈদ পরবর্তি শুভেচ্ছা বিনিময় যুক্তরাষ্ট্র বাংলাদেশ থেকে আরও পোশাক কিনতে আগ্রহী  পরকীয়ায় বেশি ‘মজা’ পায় নারীরা! ঝিনাইদহে শহরে কঠোর, গ্রামে ঢিলেঢালা ভাবে চলছে লকডাউন, মানা হচেছ না স্বাস্থ্যবিধি ঝিনাইদহে ২৪ ঘন্টায় মৃত্যু ৬, আক্রান্ত ২৭৯ জন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ খুলনা জেলা প্রশাসনের গণবিজ্ঞপ্তি

Reporter Name
Update : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১, ১:১৪ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার, খুলনাঃ   জেলা করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ ব্যবস্থাপনা কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী খুলনা মহানগরীর খুলনা সদর, খালিশপুর, সোনাডাঙ্গা থানা এবং খুলনা জেলার রূপসা উপজেলায় ৪ জুন থেকে ১০ জুন পর্যন্ত বিধি-নিষেধ আরোপ করা হয়েছে।
করোনাভাইরাসের প্রাদুর্ভাব বৃদ্ধির কারণে আগামীকাল ৪ জুন থেকে ১০ জুন পর্যন্ত  মহানগরীর খুলনা সদর, খালিশপুর ও সোনাডাঙ্গা থানাধীন সকল দোকানপাট, মার্কেট ও শপিংমল বন্ধ থাকবে। কাঁচাবাজার ও নিত্য প্রয়োজনীয় মুদি দোকান বিকাল পাঁচটা পর্যন্ত খোলা রাখা যাবে। ক্রেতা ও বিক্রেতাদের বাধ্যতামূলকভাবে মাস্ক পরিধান ও নুন্যতম তিন ফুট শারীরিক দূরত্ব বজায় রাখাসহ অন্যান্য স্বাস্থ্যবিধি প্রতিপালন করতে হবে। ঔষধের দোকান সার্বক্ষনিক খোলা রাখা যাবে। হোটেল-রেস্তোরাগুলো পার্সেলকৃত অথবা প্যাকেটজাত খাবার সরবরাহ করতে পারবে। সন্ধ্যার পর কোন রাস্তার মোড়ে বা স্থানে একের অধিক ব্যক্তি অবস্থান করা বা একসঙ্গে চলাফেরা করতে পারবে না।
রূপসা উপজেলার রূপসা খেয়াঘাট, আইচগাতি খেয়াঘাট এবং উপজেলার বাজার ও দোকানপাটসমূহে জনসমাগম করা যাবে না। উপজেলা সদরের ঔষধ, কাঁচাবাজার ও খাদ্যসামগ্রীর দোকান ব্যতিত  অন্য সকল দোকান ও মার্কেট বন্ধ থাকবে। মাস্ক পরিধানসহ সকল স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলতে হবে।
উক্তশর্তাবলী খুলনা মহানগর ও খুলনা জেলা সংশ্লিষ্ট উপজেলার সকলকে কঠোরভাবে মেনে চলার অনুরোধ করা হলো। অন্যথায় সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। খুলনা জেলা প্রশাসনের এক গণবিজ্ঞপ্তিতে এ সকল তথ্য জানান হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host