শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

৬১ ঘন্টার ব্যবধানে ডুমুরিয়ায় একই মাদরাসার ২জন শিক্ষকের মৃত্যু

Reporter Name
Update : মঙ্গলবার, ১ জুন, ২০২১, ১২:২১ অপরাহ্ন

ডুমুরিয়া (খুলনা) সংবাদদাতা ঃ৬১ ঘন্টার ব্যবধানে আন্দুলিয়া কাদেরিয়া দাখিল মাদরাসার অবঃপ্রাপ্ত ২জন শিক্ষকের মৃত্যু হয়েছে (ইন্নালিল্লাহি—- রাজিউন)। অবসর গ্রহণের পর থেকে তারা শারীরিক নানা সমস্যায় ভুগছিলেন। আকষ্মিকভাবে ২জন শিক্ষকের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পারিবারিক সূত্রে জানা যায; আজ মঙ্গলবার দুপুরে স্ট্রোকজনিত কারণে মারা যান মিকশিমিল গ্রামের আব্দুর রসিদ গাজী (৬১)। তিনি স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যাসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন। তার একমাত্র ছেলে জি এম হারুনার রসিদ ঢাকা মেডিকেল কলেজের ছাত্র। আব্দুর রসিদ গাজী ১৯৮৫ সালে আন্দুলিয়া কাদেরিয়া দাখিল মাদরাসায় সহকারী শিক্ষক পদে যোগদানপূর্বক সততা ও নিষ্ঠার সাথে ৩৫ বছর দায়িত্ব পালন শেষে ১৫ ফেব্রুয়ারী অবসর গ্রহণ করেন।
অপরদিকে শনিবার রাত সাড়ে ১১টায় আন্দুলিয়া গ্রামের এইচ এম বাহারুল ইসলাম (৬২) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি ১৯৭৬ সালে আন্দুলিয়া কাদেরিয়া দাখিল মাদরাসায় জুনিয়র শিক্ষক পদে যোগদান করে সুষ্টুভাবে দায়িত্ব পালন শেষে ২০১৯ সালে ২১ এপ্রিল অবসর গ্রহণ করেন। অবসর গ্রহণের পর থেকে তারা শারীরিক সমস্যায় ভুগছিলেন। আকষ্মিভাবে অবসরপ্রাপ্ত ২ জন শিক্ষকের মৃত্যুতে প্রতিষ্ঠানের সভাপতি অধ্যাপক খলিলুর রহমান, অবসরপ্রাপ্ত সুপার মাওলানা এফাজ উদ্দিন, সুপার মোঃ খয়রুল আলম, সহকারী সুপার মোঃ আনোয়ার হোসেন আকুঞ্জী, মোঃ হাফিজুর রহমান, মোঃ মিজানুর রহমান, এস এম আলাউদ্দিনসহ শিক্ষক ও কর্মচারীবৃন্দ শোক ও শোকসন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host