বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৩:২১ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

স্বামীহারা অসহায় ক্যান্সারে আক্রান্ত শাহিনা বেগমের বাঁচাতে এগিয়ে আসুন

অলোক রায়, মাগুরা
Update : সোমবার, ২৪ মে, ২০২১, ৯:২৪ পূর্বাহ্ন

অলোক রায়, মাগুরা : প্রায় ১৮ বছর আগে স্বামী হারানো অসহায় শাহিনা বেগম ক্যান্সারে আক্রান্ত। নেই চিকিৎসার খরচ

মাগুরার মহম্মদপুর উপজেলার পলাশবাড়িয়া ইউনিয়নের ঝামা গ্রামের বাসিন্দা মৃত মোঃ হোসেন বিশ্বাসের স্ত্রী মোছাঃ শাহিনা বেগম।
জমি জমা না থাকলেও অনেক স্বপ্ন বুকে বেঁধে এক ছেলে ও এক মেয়ে নিয়ে দিন এনে দিন খাওয়া হোসেন-শাহিনার সংসার ভালোই চলছিলো। কিন্তু সেই সুখ স্থায়ী হয়নি শাহিনার কপালে। ছেলের বয়স ৪ আর মেয়ের ১ বছরে রেখে মারা যান স্বামী হোসেন বিশ্বাস।
স্বামীর মৃতুতে শাহিনার জীবনে অন্ধকার নেমে আসে। কিন্তু থেমে থাকেনি শাহিনা। অন্যের বাড়ীতে কাজ করে ছেলে-মেয়েকে মানুষ করেছেন। মেয়েটা বিয়ে দিয়েছেন। এরপর আবারও দুঃখ হানা দেয় তার সংসারে। মধুমতি নদী ভাঙনে ঝামা গ্রামের জমি হারিয়ে নিঃস্ব হয়ে প্রায় ৫ থেকে ৬ বছর আগে বাবার এলাকা উপজেলা সদরের ধোয়াইল গ্রামে মাত্র ৭শতাংশ জমি কিনে বাড়ী করে বসবাস করে আসছেন।
ছেলে কাবুল বিশ্বাস রাজমিস্ত্রীর জোগালের কাজ করে যা পান তা দিয়েই খেয়ে না খেয়ে তাদের চলতে থাকে। এর মধ্যে ধরা পড়েছে শাহিনার ব্রেস্ট ক্যান্সার। মায়ের এই চিকিৎসার খরচ জোগাড় করা দিনমুজুর ছেলের পক্ষে সম্ভব হচ্ছেনা। আবার মাকে বিনা চিকিৎসায় ফেলে রাখতেও পারছেনা ছেলে কাবুল বিশ্বাস। সম্বল মাত্র সাত শতক বাড়ীর জমি।
তবুও মায়ের চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডাঃ আবু সালেহ আহমেদ (সৌরভ) এর অধিনে ২৩ মে ২০২১ বিকালে অপারেশনের দিন ধার্য হয়েছে। এই চিকিৎসায় বেশ কিছু টাকার প্রয়োজন। যা দিনমুজুর ছেলের পক্ষে খুবই কষ্টের।
যদি কেউ এই অসহায়ের পাশে দাড়াতে চান যোগাযোগ : ছেলে কাবুল বিশ্বাস  ০১৩১৬-৪৮৩১০৬


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host