রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৫:৪১ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

উখিয়ায় ইউএনও-এসিল্যান্ডের গাড়ি ভাঙচুর

Reporter Name
Update : সোমবার, ৩ মে, ২০২১, ৭:৩২ পূর্বাহ্ন

আব্দুল হান্নান কামাল: কক্সবাজারের উখিয়ার সোনারপাড়া উচ্চ বিদ্যালয়ে মাঠে সরকারি ভবন নির্মাণকে কেন্দ্র করে একদল উচ্ছৃঙ্খল জনতা স্কুল শিক্ষক ও উপজেলা প্রশাসনের উপর হামলা চালিয়েছে। এসময় উপজেলা নির্বাহী অফিসারের ও সহকারি কমিশনার (ভূমি) সরকারি গাড়ীতে ভাঙচুর চালায়। এ ঘটনায় ৩ জন স্কুল শিক্ষক সহ ৫ জন আহত হয়েছেন। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ২ জনকে আটক করেছে।

রোববার ( ০২মে) দুপুর ২টার দিকে এই ঘটনাটি ঘটে। ঘটনার পর থেকে থমথমে পরিস্থিতি বিরাজ করলেও বর্তমানে প্রশাসনের নিয়ন্ত্রণে স্বাভাবিক রয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, সোনারপাড়া উচ্চ বিদ্যালয়ের স্কুল মাঠে সরকারি ভবন নির্মাণ করার জন্য সংশ্লিষ্ট ইঞ্জিনিয়ারসহ স্কুলের শিক্ষকরা উপস্থিত হয়ে খুঁটি স্থাপনের সময় আবু ছৈয়দ ফজলী ও মোহাম্মদ হোসনের নেতৃত্বে একদল উচ্ছৃঙ্খল জনতা স্কুল শিক্ষকদের উপর হামলা চালায়৷

এতে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিলন বড়ুয়া, সহকারি শিক্ষক বাবুল ও শামশুল আলম ভুলু গুরুতর আহত হয়। তাদেরকে উখিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া অবৈধ জনতা স্কুলের তালা, সিসি ক্যামরা, দরজা, জানালা ভাংচুর করে।

পরে খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ও উখিয়া সহকারি কমিশনার (ভূমি) ঘটনাস্থলে পৌঁছলে সংঘবদ্ধ জনতা দুই কর্মকর্তার গাড়ীতে ইট-পাটকেল ছুড়ে সরকারি গাড়ীর গ্লাস ভাংচুর করে। পুলিশ ফাঁকা টিয়ার শেল নিক্ষেপ করলে উচ্ছৃঙ্খল জনতা ছত্রভঙ্গ হয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host