মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২:৩১ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

প্রতিবন্ধি গৃহবধূকে ধর্ষণের মামলায় খুলনায় যুবক গ্রেফতার

Reporter Name
Update : রবিবার, ২ মে, ২০২১, ৭:০৪ পূর্বাহ্ন

খুলনা প্রতিনিধি ঃ খুলনার ডুমুরিয়ায় প্রতিবন্ধি এক গৃহবধূ (২৮) ধর্ষণের মামলায় থানা পুলিশ সিদ্দিক জোয়ারদার নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। ধামালিয়া ইউনিয়নের ছয়বাড়িয়া গ্রামে গত ২১ এপ্রিলের ঘটনায় শনিবার (১ মে) সকালে ঐ গৃহবধূর স্বামী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।
ডুমুরিয়া উপজেলার ছড়বাড়িয়া গ্রামের প্রতিবন্ধি গৃহবধূর স্বামী (৩০) একজন দিন মজুর। তিনি নিজ এবং তার স্ত্রী ও মা অন্যের বাড়িতে দিন মজুর খেটে সংসার চালায়। প্রতিদিনের তার স্বামী ২১ এপ্রিল সকালে দিন মজুরের কাজ করতে যায়। অপর দিকে তার বুদ্ধি প্রতিবন্ধী স্ত্রী ও তার মা তাসলিমা বেগম (৪৮) স্থানীয় সোহরাব গাজীর পুকুর খননের মাটি সরানোর কাজে যায়। কিছু সময় কাজ করার পর শারীরিক ভাবে অসুস্থ ঐ গৃহবধূ বেলা ১১ টার দিকে কাজ ছেড়ে শের আলী জোয়ারদারের মেহগনি বাগানের ভেতর দিয়ে বাড়ির দিকে রওনা করে। এ সময় সিদ্দিক জোয়ারদার গৃহবধূকে একা পেয়ে পিছন দিক ঝাপটে ধরে পার্শ্ববর্তী একটি গর্তে ফেলে তাকে ধর্ষণ করে। এক পর্যায়ে গৃহবধুর চিৎকারে সিদ্দিক পালিয়ে যায়। ঘটনাটি প্রচার হলে প্রভাবশালী সিদ্দিক ও তার পরিবারের সদস্যরা সালিশ- মীমাংসার কথা বলে ধামাচাপা দেয়ার চেষ্টা করতে থাকে। শুক্রবার জসিম এ নিয়ে কৈফিয়ত চাইতে গেলে সিদ্দিক তাকে বেদম মারপিট করে এবং হুমকি দেয়।
এ ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বলেন; গৃহবধূর স্বামীর থানায় দায়েরকৃত নারী ও শিশু নির্যাতন আইনের মামলায় শনিবার আসামিকে গ্রেফতার করা হয়েছে। অপর দিকে ভূক্তভোগী গৃহবধূর ডাক্তারী পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host