রবিবার, ২০ জুন ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

তাল বেতালে হেফাজত কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত আবার গঠন

Reporter Name
Update : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১, ১:০৭ পূর্বাহ্ন

নিউজ ডেস্ক: তালবেতালে হেফাজতে ইসলাম। দেশের ইতিহাসে অগ্নিসংযোগ, ভাংচুরে সেরা এ সংগঠনটি। বায়তুল মোকাররম এবারে ব্রাহ্মণবাড়িয়ার তান্ডব দেশের মানুষের কাছে এ সংগঠনটি নিন্দার পাত্র হয়ে দাড়িযেছে। মাদরাসা কেন্দ্রীক গড়ে উঠলেও রাষ্ট্রীয় ও জনগণের সম্পদে অগ্নিসংযোগ একর পর এক ধ্বংসাত্মক কর্মকান্ড  এ সংগঠনটি ভিন্ন উদ্দ্যেশ্যে পরিচালিত বলে  বিজ্ঞ জনেরা মনে করছেন।  হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটিকে বিলুপ্ত ঘোষণা দিয়েছেন সংগঠনের আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী। ২৫শে এপ্রিল (রোববার) রাত ১১টার দিকে আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসায় আল্লামা জুনায়েদ বাবুনগরী ভিডিও বার্তার মাধ্যমে এমনটি জানিয়েছেন।

তিনি বলেন, বর্তমানে দেশের পরিস্থিতির কারণে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির কিছু গুরুত্বপূর্ণ সদস্যদের সাথে পরামর্শক্রমে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। এবং আগামী কিছুদিনের মধ্যে আহ্বায়ক কমিটি গঠন করা হবে।

হেফাজতে ইসলামের আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরীর সংগঠনটির কেন্দ্রীয় কমিটি বিলুপ্তের ঘোষণার কয়েক ঘন্টা পরেই নতুন কমিটি গঠন করেছে তারা। রোববার মধ্যরাতে হেফাজতে ইসলামের ফেসবুক পেজে এ তথ্য জানানো হয়েছে।

ওই বার্তায় বলা হয়, চলমান অস্থির ও নাজুক পরিস্থিতি বিবেচনায় হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় ও মহানগর কমিটি বিলুপ্তি ঘোষণা পরবর্তী উপদেষ্টা কমিটির পরামর্শেক্রমে ৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হলো। বর্তমান হেফাজতের আহ্বায়ক কমিটি-
প্রধান উপদেষ্টা -আল্লামা আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী, আমীর -আল্লামা জুনায়েদ বাবুনগরী,
মহাসচিব -আল্লামা নুরুল ইসলাম।

এই ৩ সদস্যের আহ্বায়কগন অতি দ্রুত হেফাজতে ইসলাম বাংলাদেশের পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি ঘোষণা করবেন বলে বার্তায় জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host