রবিবার, ২৫ জুলাই ২০২১, ১০:১৪ অপরাহ্ন
শিরোনাম
কেশবপুরে বিধি-নিষেধ অমান্য করায় ব্যবসায়ীসহ ১৭ ব্যক্তিকে অর্থদন্ড শ্বশুরবাড়ি থেকে ঈদে দাওয়াত না পাওয়ায়’ স্ত্রীকে পিটিয়ে হত্যা পিরোজপুরের নেছারাবাদ কুড়িয়ানার পেয়ারা বাগান পরিদর্শনে বরিশাল বিভাগীয় কমিশনার লৌহগড়ায় ৮০ পিচ ইয়াবাসহ ১ জন আটক দফতরে ফিরতে রিজভীর প্রধান বাধা ফখরুল এই বাংলায় আমি ফিরে ফিরে আসি -এমামুল হক টগর হেলেনা জাহাঙ্গীর আওয়ামী লীগের পদ হারালেন লালমনিরহাটে করোনা আক্রান্ত হয়ে ইউনিয়ন পরিষদের সচিবের মৃত্যু টেকেরহাট বন্দরে প্রায় ৫ মাস যাবত এই ছেলেটির কোন ওয়ারিশ পাওয়া যাচ্ছে না মাদারীপুরে বাহাউদ্দিন নাছিম ফাউন্ডেশনের উদ্যেগে ফ্রি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ

Reporter Name
Update : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১, ১১:১৯ পূর্বাহ্ন

মাদারীপুর থেকে কাজী সাইদুর রহমানঃ মাদারীপুরের রাজৈরে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরনের পর ধর্ষনের অভিযোগ উঠেছে। জমি নিয়ে বিরোধ থাকায় প্রতিবেশিকে শায়েস্তা করতে এই পরিকল্পনা নেয়া হয়েছে বলে দাবী নির্যাতিতার পরিবারের। ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত চিরঞ্জিত। স্বজনরা জানায়, গত ১২ এপ্রিল মাদারীপুরের রাজৈরের আমগ্রামের নিজ বাড়ি থেকে কৌশলে ৬ষ্ঠ শ্রেণির ওই শিক্ষার্থীকে অপহরণ করে নিয়ে যায় প্রতিবেশি কৃষ্ণ মোড়লের ছেলে চিরঞ্জিত মোড়ল (২৫)। পরে একটি ঘরে আটকে রেখে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ নির্যাতিতার। এ সময় তাকে মারধরও করা হয়। সবশেষ গত শুক্রবার রাত ১০টার দিকে কিশোরীর মুখ ও হাত-পা বেঁধে বিষয়টি ধামাচাপা দিতে হত্যার উদ্দেশ্যে বাড়ির পাশে পুকুরপাড়ে নিয়ে যাওয়া হয়। শিক্ষার্থীর ধস্তাধস্তির আওয়াজ শুনে পরিবারের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় চিরঞ্জিতসহ তার সহযোগিরা। পরে গুরুতর অবস্থায় নির্যাতিতাকে ভর্তি করা হয় মাদারীপুর জেলা সদর হাসপাতালে। পরিবার জানায়, জমিজমা নিয়ে বিরোধ থাকায় এই ঘটনা ঘটানো হয়েছে। এমন ঘটনার আর যেন পুনরাবৃত্তি না ঘটে এজন্য অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি। শিক্ষার্থীর মা বলেন, মেয়েকে অপহরনের পর ধর্ষণ করে চিরঞ্জিত। পরে ঘটনা ধামাচাপা দিতে হত্যা করে লাশ গুম করার পরিকল্পনা করা হয়। কিন্তু সেটা ব্যর্থ হয়েছে তারা। এ ঘটনার কঠির বিচার চাই। রাজৈর থানার অফিসার ইনচার্জ শেখ সাদী বলেন, শিক্ষার্থী অপহরণ ও ধর্ষনের ঘটনায় মামলা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এর আগে শিক্ষার্থী নিখোঁজ হবার পর পরিবারের পক্ষ থেকে জিডি করা হয়েছিল। তারপর থেকেই পুলিশ বিষয়টি নিয়ে কাজ শুরু করে। শুক্রবার রাতে নিখোঁজ শিক্ষার্থী উদ্ধারের পর হাসপাতালে ভর্তি করে পরিবারের লোকজন। পরে মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয় নির্যাতিতার।
মাদারীপুরে শিবচরে নকল সিগারেট বিক্রির দায়ে ২ দেকানীকে এক লাখ ২৫ হাজার টাকা জরিমানা।
মাদারীপুর শিবচর থেকে নুর জাহান পারুলঃ মাদারীপুরের শিবচরে নকল সিগারেট রাখা ও বিক্রির দায়ে দুই ব্যবসায়ীর কাছ থেকে ১ লাখ ২৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এ সময় জব্দকৃত সিগারেট উপস্থিত জনসম্মুখে পুড়িয়ে ফেলে ধংষ করে দেওয়া হয়। (২২ এপ্রিল) দুপুরে শিবচর উপজেলার মাদবরেরচর হাটে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের সহযোগিতায় মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন। র‌্যাব ৮ মাদারীপুর ক্যাম্প সুত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে শিবচর উপজেলার মাদবরেরচর হাটে সালাম স্টোর ও ভাই ভাই স্টোর নামে দুইটি দোকানীরা নকল সিগারেট বিক্রি করছে। এ বিষয়টি জানতে পেরে দুপুর থেকে বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যজিস্ট্রেট মাহমুদুল হাসান ও র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক জমির উদ্দীন আহমদ অভিযান পরিচালনা করেন।এসময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪১ ধারা মোতাবেক সালাম স্টোরের মালিক আবদুস সালামকে ৫০ হাজার টাকা ও ভাই ভাই স্টোরের মালিক জুলহাসকে ৭৫ হাজার টাকা করে মোট ১ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান জানান, আমরা এক গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি উক্ত প্রতিষ্ঠানসমূহ নকল পণ্য বিক্রি করছে। আর সেই কারণেই আমরা এই অভিযান পরিচালনা করে তাদের জরিমানা করি। আমাদের কাছে এভাবে তথ্য আসলে আমরা এ ব্যাপারে যথেষ্ট আন্তরিকতার সাথে খতিয়ে দেখব এবং যথাযথ কার্যকরী ব্যবস্থা নিব। ভোক্তাদের অধিকার ক্ষুন্ন হয় এমন কাজ কাউকে করতে দেব না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host