মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১১:২০ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

বোয়ালমারীতে চেয়ারম্যান প্রার্থী আরশাফুজ্জামান মিলনের পক্ষে মাস্ক ও  লিফলেট  বিতরণ 

সনত চক বর্ত্তী ,ফরিদপুর জেলা প্রতিনিধি
Update : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ২:২০ অপরাহ্ন

সনত চক্র বর্ত্তী বোয়ালমারী ফরিদপুর : বোয়ালমারী  উপজেলার ময়না  ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের  চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী আরশাফুজ্জামান মিলন এর পক্ষে   মাস্ক ও সচেতনতা জন্যে  লিফলেট   বিতরণ করেছেন। আজ  সোমবার  (১৯.৪.২০২১)  বিকেলে ময়না , কেওয়াগ্রাম, ঠাকুরপুর বাজার, পাঁচ ময়না বাজারে প্রায় এক হাজার জনসাধারনের মাঝে মাস্ক বিতরণ করেন।
আরশাফুজ্জামান মিলন  জানান, ময়না ইউনিয়নের সর্বস্তরের জনসাধারনের সেসব হয়ে  কাজ করতে এবং ডিজিটাল ইউনিয়ন বির্নিমানে কাজ করতে চান তিনি। তিনি ছোট বেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে কলেজ জীবনে ছাত্র রাজনীতির সাথে জড়িয়ে পরেন। এর পর তিনি নিজ ইউনিয়ন যুবলীগের সাথে থেকে নিজ অর্থায়নে মসজিদ, মাদ্রাসা,  মন্দির, চিকিৎসা জন্য নগদ টাকা, গরীব মেধাবিদের বই কিনে দেওয়া সহ সামাজিক উন্নয়ন করে যাচ্ছে । আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের  চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন চাইবেন তিনি। এলক্ষে ময়না ইউনিয়ন  জনকল্যান মূলক কাজ করে যাচ্ছেন।
উল্লেখ, ইতি মধ্যে সারা বিশ্ব ব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস রোধে তার ইউনিয়নে মাস্ক, সাবানসহ, নগদ টাকা, চাল,ডাল,আলু বিভিন্ন স্বাস্থ্য উপকরণ বিতরণ করছেন। গত বছর  দিনে প্রায় দশ হাজার মানুষকে  সচেতন করতে এসব স্বাস্থ্য উপকরণ দিয়েছেন।
তিনি সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং মাদক, সন্ত্রাস, বাল্য বিবাহ রোধে বিভিন্ন প্রতক্ষ বা পরোক্ষ ভাবে   কাজ করে যাচ্ছেন। তিনি আগামী নির্বাচনে আওয়ামী লীগের  মনোনয়ন প্রত্যাশী হিসেবে সকলের দোয়া ও সর্মথন কামনা করেছেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host