মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১১:৪৮ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

বোয়ালমারীতে দুই মাদক ব্যবসায়ী ইয়াবা সহ আটক

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর
Update : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ২:০২ পূর্বাহ্ন

সনত চক্র বর্তী ফরিদপুর  :  ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের পূর্ব চরবর্নি গ্রাম থেকে শনিবার (১৭ এপ্রিল) দুপুরে ২২৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ ঘটনায় ওই দিন বিকেলে বোয়ালমারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) সারণি ১০ (ক) ও ৩৮ ধারায় অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখা ও সংরক্ষণের অপরাধে দুইটি মামলা হয়েছে। আসামীদের রবিবার (১৮ এপ্রিল) ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, শনিবার বেলা ১২টায় ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার পূর্ব চরবর্নি গ্রামের ইমদাদুল শেখের বাড়ির দক্ষিণ পাশের কাঁচা রাস্তার উপর হতে চলন্ত মোটরসাইকেলের গতিরোধ করে মো. মাহাবুবুর রহমান (৪৮) নামের এক মাদকব্যবসায়ীকে ১২০ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। সে একই জেলার মধুখালি উপজেলার কুড়ানিয়ারচর গ্রামের মো. আব্দুর রহমানের ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফরিদপুর জেলা কার্যালয়ের বিভাগীয় পরিদর্শক মো. মিজানুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে মাহাবুবুরের পকেট থেকে ১০০ পিস এবং তার রেজিষ্ট্রেশনবিহীন ইয়ামাহা মোটর সাইকেলের সিট কাভারের নিচ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফরিদপুর জেলা কার্যালয়ের উপ-পরিদর্শক (ক সার্কেল) মো. রাজা মিয়া বাদি হয়ে বোয়ালমারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন।
অপরদিকে পৌনে একটায় পৃথক অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফরিদপুর জেলা কার্যালয়ের পরিদর্শক মো. রাসেল আলীর নেতৃত্বে বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের পূর্ব চরবর্নি গ্রামের ওদুদ শেখের ছেলে ইমদাদুল শেখের (৪২) শয়নকক্ষের বিছানার নিচ থেকে পলিথিনে মোড়ানো ১০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ইমদাদুলকে তার শয়নকক্ষ থেকে আটক করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফরিদপুর জেলা কার্যালয়ের পরিদর্শক মো. রাসেল আলী বাদি হয়ে বোয়ালমারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন।
আসামীদের রবিবার দুপুরে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে বোয়ালমারী থানা অফিসার ইন চার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালায়।  আসামীদের রবিবার ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host