রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৬:৫১ অপরাহ্ন
শিরোনাম
এই বাংলায় আমি ফিরে ফিরে আসি -এমামুল হক টগর হেলেনা জাহাঙ্গীর আওয়ামী লীগের পদ হারালেন লালমনিরহাটে করোনা আক্রান্ত হয়ে ইউনিয়ন পরিষদের সচিবের মৃত্যু টেকেরহাট বন্দরে প্রায় ৫ মাস যাবত এই ছেলেটির কোন ওয়ারিশ পাওয়া যাচ্ছে না মাদারীপুরে বাহাউদ্দিন নাছিম ফাউন্ডেশনের উদ্যেগে ফ্রি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ মাদারীপুর জেলা ক্রাইম রিপোটার্স এসোসিয়োসনের লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে ঈদ পরবর্তি শুভেচ্ছা বিনিময় যুক্তরাষ্ট্র বাংলাদেশ থেকে আরও পোশাক কিনতে আগ্রহী  পরকীয়ায় বেশি ‘মজা’ পায় নারীরা! ঝিনাইদহে শহরে কঠোর, গ্রামে ঢিলেঢালা ভাবে চলছে লকডাউন, মানা হচেছ না স্বাস্থ্যবিধি ঝিনাইদহে ২৪ ঘন্টায় মৃত্যু ৬, আক্রান্ত ২৭৯ জন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

বোয়ালমারীতে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ

সনত চক বর্ত্তী ,ফরিদপুর জেলা প্রতিনিধি
Update : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১, ১:০২ অপরাহ্ন

সনত চক্র বর্ত্তী বোয়ালমারী ফরিদপুর : বোয়ালমারী উপজেলা গুনবাহ ইউনিয়নে দক্ষিণ কামারগ্রাম ৫ নং ওয়ার্ডে আট বছরের   এক শিশুকে হত্যার ভয় দেখিয়ে    ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে এক বৃদ্ধের বিরুদ্ধে।
অভিযুক্ত ইউনুস সেখ (৫০)  বোয়ালমারী  উপজেলার দক্ষিণ কামার গ্রামের হানিফ সেক এর  ছেলে। এই ঘটনায় শিশুটির মা বাদি হয়ে আজ দুপুরে  (১৭.৪.২০২১ইং)  বোয়ালমারী থানায় এজাহার দায়ের করেন।
এজাহার সুত্রে জানা যায়,   (১৬ এপ্রিল ) দুপুর  ১২টায় সময়  বাড়ির পাশের মরা বারাশিয়া নদীতে   বন্ধুদের সঙ্গে গোসল করতে গেলে   ইউনুস সেখ মেয়েটিকে হত্যা ভয় দেখিয়ে গোছল করা অবস্থা কাঁধে করে পার্শবর্ত্তী পরিত্যক্ত রায়পুর শ্মশান এর কাছের  বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে এবং যোনিতে হাত দিয়ে ক্ষত বিক্ষত করে। পরে শিশুটি বাড়ি ফিরে কাউকে কিছু না বলে একাকী থাকে পরে রাত আনুমানিক ১০টা সময় যোনিতে ব্যাথা শুরু হলে শিশুটি তার মার কাছে সব খুলে বলে।
পরবর্তী সময় শিশুটিকে তার মা ও বাবা  বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আমির হামজা চিকিৎসা সেবা দেন। পরবর্তী শিশুটির অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। বর্তমানে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায়  রয়েছে।
 নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক ব্যক্তি জনান, ইউনুস সেখ একজন নারী লোভী এর আগেও   তার বিরুদ্ধে শিশু নির্যাতনের অভিযোগ   রয়েছে ।সেই সময় ৫০ হাজার টাকা দিয়ে মিমাংসা করে।
বোয়ালমারী  থানার উপ পরিদর্শক রিপন কাজী বলেন, এই ঘটনাই শিশুর মা বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলা নং ৪। আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।
 বর্তমানে শিশু ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host