রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম
এই বাংলায় আমি ফিরে ফিরে আসি -এমামুল হক টগর হেলেনা জাহাঙ্গীর আওয়ামী লীগের পদ হারালেন লালমনিরহাটে করোনা আক্রান্ত হয়ে ইউনিয়ন পরিষদের সচিবের মৃত্যু টেকেরহাট বন্দরে প্রায় ৫ মাস যাবত এই ছেলেটির কোন ওয়ারিশ পাওয়া যাচ্ছে না মাদারীপুরে বাহাউদ্দিন নাছিম ফাউন্ডেশনের উদ্যেগে ফ্রি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ মাদারীপুর জেলা ক্রাইম রিপোটার্স এসোসিয়োসনের লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে ঈদ পরবর্তি শুভেচ্ছা বিনিময় যুক্তরাষ্ট্র বাংলাদেশ থেকে আরও পোশাক কিনতে আগ্রহী  পরকীয়ায় বেশি ‘মজা’ পায় নারীরা! ঝিনাইদহে শহরে কঠোর, গ্রামে ঢিলেঢালা ভাবে চলছে লকডাউন, মানা হচেছ না স্বাস্থ্যবিধি ঝিনাইদহে ২৪ ঘন্টায় মৃত্যু ৬, আক্রান্ত ২৭৯ জন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

বোয়ালমারীতে কৃষক লীগের উদ্যোগে   মাক্স বিতরণ 

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর
Update : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১, ৫:০৭ অপরাহ্ন
All-focus

সনত চক বর্ত্তী  ফরিদপুর থেকে : ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলা ময়না গ্রামে কৃষক লীগের নবনির্বাচিত  আহবায়ক কমিটির সদস্য মোঃ বেলায়েত বারীর নেতৃত্বে মাক্স ও হাত ধোঁয়ার জন্য  সাবান পথচারীদের মধ্যে বিতরণ করেন।
করোনার মহামারির শুরু থেকে এখন পর্যন্ত জনসচেতনায় কাজ করে যাচ্ছেন বোয়ালমারী কৃষক লীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ বেলায়েত বারী।  এর ধারাবাহিকতায় শুক্রবার  ২,৪.২০২১ইং বিকেল সাড়ে ৪ টার দিকে বোয়ালমারী উপজেলা ময়না গ্রামের হাইস্কুলের খেলার মাঠের  সামনের সড়কে ৫০০ পিছ মাক্স, এবং হাত ধোয়ার জন্য সাবান,  বিতরণ করেন। এসময় সড়কে যতো মাক্স বিহীন রিকশা-ভ্যান চালক ও পথচারি ছিলো, তাদের সকলকে মাক্স বিতরণ ও মাক্স পড়িয়ে দেন এবং হাত ধোয়ার জন্য সাবান দেন।
এর পাশাপাশি সকলকে মাক্স ব্যবহারে উৎসাহিত করেন। এসময় মো.বেলায়েত বারী  বলেন, করোনার ভয়াবহ এখনো কাটেনি। জনসচেতনতা সৃষ্টির লক্ষে নেতা কর্মীরকে নিয়ে মাক্স বিতরণ।
অধ্যাপক মুজিবর রহমান বলেন,   মাক্স হলো করোনাভাইরাসের প্রাথমিক সুরক্ষা । তাই প্রত্যেকে মাক্স ব্যবহার করাটা অতি জরুরী। সবসময় নিজে মাক্স ব্যবহার করি ও অন্যকে মাক্স ব্যবহারে উৎসাহিত করি।
মাক্স বিরতরণে এসময় উপস্থিত ছিলেন, অধ্যাপক মুজিবর রহমান আলফাডাঙ্গা আদর্শ কলেজ,  ১০নং ময়না ইউনিয়ন ৭নং ওয়ার্ডে সভাপতি মোঃ মান্নান বিশ্বাস, ওয়ার্ডের সাধারণ সম্পাদক ফিরোজুল হাচান ফিরোজ, আশিকুর রহমান সাবেক কার্যনির্বাহী সদস্য জেলা ছাত্র লীগ, সজীব উপজেলা ছাত্র লীগ, আমিনুল ইসলাম প্রচার সম্পাদক ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ, সোহেল মোল্লা সাধারণ সম্পাদক  ৭নং ওয়ার্ড  যুব লীগ সহ আওয়ামী  লীগ,যুবলীগ, ছাত্রলীগ  সহ অঙ্গ সংগঠনের নেতারা ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host