বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:২২ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

সরকারের কাছে দেশের মানুষ বোঝা নয়, সম্পদ -প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

হাফিজ সেলিম, কুড়িগ্রাম
Update : সোমবার, ২২ মার্চ, ২০২১, ৪:৫০ পূর্বাহ্ন

হাফিজ সেলিম , কুড়িগ্রামঃ  প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি বলেছেন, এদেশের সাধারণ খেটে খাওয়া মানুষ সরকারের বোঝা নয়,তারাই দেশের সম্পদ। তাদের শ্রমেই আজ বাংলাদেশের অর্থনীতির প্রবৃদ্ধি বাড়ছে।
গত রবিবার দুপুর ১২টায় কুড়িগ্রামের চিলমারী উপজেলার খরখরিয়া ভরট্টপাড়ায় খ শামসুল হক বি.এস.সি কারিগরী স্কুল এন্ড কলেজ পরিদর্শণকালে আয়োজিত সুধী সমাবেশে তিনি উপরোক্ত কথা বলেন। প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা কমিটির সভাপতি প্রকৌশলী মোঃ ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল ইসলাম, রমনা মডেল ইউপি চেয়ারম্যান মোঃ আজগার আলী সরকার, চিলমারী ইউপি চেয়ারম্যান মোঃ গয়ছল হক মন্ডল, বিশিষ্ট সমাজসেবক গোলাম হায়দার, কলেজের অধ্যক্ষ এ,কে,এম রেজাউল করিম সরকার, সাবেক ইউপি চেয়ারম্যান নুর-ই এলাহী তুহিন প্রমুখ।
 প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী আগামী মাসের একনেকে চিলমারী বন্দরের জন্য প্রজেক্ট পাশ হবে। চিলমারী বন্দরের জন্য প্রয়োজনীয় অবকাঠামো নির্মাণ করা হবে। চিলমারী বন্দর হবে আন্তর্জাতিক নৌ-রুট। চিলমারী বন্দরে ডগইয়ার্ড থাকবে, মেরিন একাডেমী হবে। এখানে জাহাজ মেরামেত হবে। ব্রহ্মপুত্র নদের ডানতীরের অবশিষ্ট অংশও নদী ভাঙ্গণের হাত থেকে রক্ষা করা হবে। চিলমারী-হরিপুর ব্রীজের কাজ শুরু হয়েছে। এদেশের সাধারণ মানুষকে প্রধানমন্ত্রী বোঝা মনে করেন না, বরং তাদেরকে সম্পদ মনে করে তাদের জন্য সবরকম কাজ করে যাচ্ছেন তিনি।  বীরমুক্তিযোদ্ধা এবং মুক্তি যোদ্ধের সংগঠক শামসুল হক বি.এস.সি কারিগরী স্কুল এন্ড কলেজের মাঠে মাটি ভরাটের জন্য দু‘লক্ষ টাকা দেয়ার ঘোষণা দেন এবং প্রতিষ্ঠানটির উন্নয়নকল্পে সবরকমের সহযোগিতার আশ্বাস দেন মন্ত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host