রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৬:০১ অপরাহ্ন
শিরোনাম
লালমনিরহাটে করোনা আক্রান্ত হয়ে ইউনিয়ন পরিষদের সচিবের মৃত্যু টেকেরহাট বন্দরে প্রায় ৫ মাস যাবত এই ছেলেটির কোন ওয়ারিশ পাওয়া যাচ্ছে না মাদারীপুরে বাহাউদ্দিন নাছিম ফাউন্ডেশনের উদ্যেগে ফ্রি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ মাদারীপুর জেলা ক্রাইম রিপোটার্স এসোসিয়োসনের লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে ঈদ পরবর্তি শুভেচ্ছা বিনিময় যুক্তরাষ্ট্র বাংলাদেশ থেকে আরও পোশাক কিনতে আগ্রহী  পরকীয়ায় বেশি ‘মজা’ পায় নারীরা! ঝিনাইদহে শহরে কঠোর, গ্রামে ঢিলেঢালা ভাবে চলছে লকডাউন, মানা হচেছ না স্বাস্থ্যবিধি ঝিনাইদহে ২৪ ঘন্টায় মৃত্যু ৬, আক্রান্ত ২৭৯ জন লালমনিরহাটে পরকিয়ায় স্বামী হত্যার অভিযোগ নড়াইল দেড় কেজি গাজা মোটর সাইকেল নগদ টাকা সহ মাদক ব্যাবসায়ী আটক  
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

কুড়িগ্রামের উলিপুরে হিন্দু ছাত্রী অপহরণ মাদ্রাসা সুপার গ্রেফতার 

হাফিজ সেলিম, কুড়িগ্রাম
Update : সোমবার, ২২ মার্চ, ২০২১, ৪:৪৫ পূর্বাহ্ন

হাফিজ সেলিম , কুড়িগ্রামঃ উলিপুরে হিন্দু পরিবারের কলেজ পড়ুয়া ছাত্রীকে অপহরণের সাথে জড়িত থাকার সন্দেহে এক মাদ্রাসা সুপারকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ উঠেছে, মাদ্রাসা সুপার নিজে কাজী হিসেবে উপস্থিত থেকে অপহৃতার সাথে অপহরণকারীর বিবাহ রেজিষ্ট্রি করে তাদের  নিরাপদে অজ্ঞাত স্থানে যাওয়ার সুযোগ তৈরী করে দিয়েছে। ঘটনাটি ঘটেছে কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার যমুনা কালার পাতা নামক স্থানে।
অভিযোগ সূত্রে জানাযায়, উলিপুর উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের কামদেব গ্রামের বেনু চন্দ্র ধাঁ এর কলেজ পড়ুয়া কন্যা দীপ্তি রানী ধাঁ (১৮) গত ১৩ মার্চ সকাল আনুমানিক সাড়ে নয়টার দিকে তার নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র কেনার জন্য নিজ বাড়ি থেকে অপরিচিত অটোরিক্সাযোগে উপজেলার পাঁচপীর বাজারের দিকে আসছিল। পথে যমুনা কালার পাতা নামক স্থানে অটোরিক্সা পৌঁছালে  আনুমানিক সকাল সাড়ে দশটার দিকে সেখানে আগে থেকে উৎপেতে থাকা মোঃ  আসাদুজ্জামান (২০) তার কয়েকজন সহপাঠীসহ অটোরিক্সার গতিরোধ করে দিপ্তীরানী ধাঁকে জোরপূর্বক নামিয়ে একটি কালো রঙের অপেক্ষমান মাইক্রোবাসে তুলে পাঁচপীর বাজারের দিকে চলে যায়। এরপর থেকে আর দীপ্তি রানী ধাঁ কে খুজে পাওয়া যায়নি তার পরিবার জানায়। অপহরণকারী আসাদুজ্জামান পিতা মোস্তাফিজুর রহমান (দুলাল) এর বাড়ি পার্শ্ববর্তী রাজারহাট উপজেলার বালাকান্দি নলকাটা গ্রামে। জানাগেছে, তারা উভয়েই পাচঁপীর ডিগ্রী কলেজের শিক্ষার্থী। কলেজে যাওয়ার পর থেকে আসাদুজ্জামান দিপ্তীরানীকে নানা ভাবে উত্ত্যক্ত করত বলে অভিযোগ করেন তার পিতা।
এ ব্যাপারে উলিপুর থানায় দীপ্তি রানী ধাঁ এর পিতা বেনুচন্দ্র ধাঁ কন্যা অপহরণের অভিযোগে অপহরণকারী আসাদুজ্জামান ও মধুপুর সরকার পাড়া হরিফিয়া দাখিল মাদ্রাসা সুপার আহম্মদ আলী মুন্সিসহ ৯ জনকে আসামীকরে একটি অপহরণ মামলা দায়ের করেন।
এরপরই পুলিশের এস.আই মশিউর রহমান তদন্তে নামেন এবং ঘটনার সাথে জড়িত সন্দেহে মধুপুর সরকার পাড়া হরিফিয়া দাখিল মাদ্রাসার সুপার আহম্মদ আলী মুন্সি ও রাশেদুল ইসলামকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠান।
এছাড়াও, মাদ্রাসা সুপার আহম্মদ আলী এলাকায় গোপনে বাল্যবিবাহ পরানোসহ মাদ্রাসায় চাকরি দেওয়ার নামে অনেক চাকুরী প্রত্যাশীর সাথে আর্থিক প্রতারণা করেছে বলে এলাকায় ব্যাপক জনশ্রুতি রয়েছে। #


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host