বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৯:৩৮ অপরাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

রাজবাড়ীর বালিয়াকান্দিতে যুবককে গাছে বেঁধে নির্যাতন

Reporter Name
Update : শুক্রবার, ১২ মার্চ, ২০২১, ৯:২৮ পূর্বাহ্ন

রাজবাড়ী সংবাদদাতা: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের বিলহিজলী গ্রামে চুরির অভিযোগ এনে যুবককে ঘুম থেকে ডেকে তুলে নিয়ে নির্মম নির্যাতন চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। ওই যুবককে ধরে নিতে বাধা দেয়ায় তার বাবা ও মাকেও মারধর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর মা।


অভিযোগ সূত্রে জানা যায়, গত ৬ই মার্চ দিবাগত রাতে পার্শ¦বর্তী রেজাউল ইসলাম ওরফে রেজার বাড়িতে কে বা কারা চুরির ঘটনা ঘটায়। গত ৭ই মার্চ রেজাউল, জিয়া, ময়েন উদ্দিনসহ তাদের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার বাড়িতে এসে হামলা করে। আমার ছেলে অচিন্ত কুমার মন্ডল (২৫) কে ঘুম ডেকে তাকে চুরির অপবাদ দিয়ে বাড়ি থেকে ধরে নিয়ে যায়। আমি ও আমার স্বামী বাধা দিলে কিল-ঘুষি, লাথি মেরে মাটিতে ফেলে দিয়ে তাদের হাতে থাকা কাঠের বাটাম দিয়ে বেধড়ক মারধর করে। এরপর আমার ছেলেকে নিয়ে যায়। পরে আমার ছেলেকে রেজা তার লিচু বাগানে নিয়ে লোহার রড, কাঠের বাটাম, হাতুড়ি দিয়ে আমার ছেলেকে গাছের সাথে বেঁধে অমানবিকভাবে শারীরিক নিযার্তন করে। পরে মারাত্মক আহত অবস্থায় বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হলে মঙ্গলবার সকালে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। অভিযোগকারী নমিতা মন্ডল বলেন, মারধরে ছেলের পায়ের আঙুল ভেঙ্গে গেছে। শরীরের বিভিন্ন স্থানে রয়েছে অসংখ্য ক্ষতের চিহ্ন। আমার ছেলে যদি চুরি করে, থানায় দিতো, এর জন্য আইন আছে। আমি সঠিক বিচার দাবি করছি।
অভিযুক্ত রেজাউল ইসলাম রেজা বলেন, অচিন্ত মন্ডল একজন চিহ্নিত চোর। সে আমার বাড়ি থেকে চুরি করেছে। স্থানীয় লোকজন তাকে গণধোলাই দিয়েছে। বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান বলেন, এ বিষয়ে মামলা হয়েছে। আসামিদেরকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host