সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:০২ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

নির্মল রঞ্জনের মৃত্যুতে শেখ হাসিনার শোক

Reporter Name
Update : বুধবার, ২৯ জুন, ২০২২, ৬:৪৩ অপরাহ্ন

আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ মারা গেছেন। তার বয়স হয়েছিল ৫৮ বছর। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ধবার (২৯ জুন) প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রেস উইং থেকে এক শোকবার্তায় দলীয়প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, নির্মল রঞ্জন গুহ ছিলেন জাতির পিতার আদর্শের একজন পরীক্ষিত কর্মী এবং দলের জন্য নিবেদিতপ্রাণ। স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালনকালে তৃণমূল পর্যায় পর্যন্ত তিনি দলকে সুসংগঠিত করেন এবং দলীয় নেতাকর্মীদের মন জয় করতে সক্ষম হন।

প্রধানমন্ত্রী তার আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সকালে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ নোভেনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নির্মল রঞ্জন গুহ। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

এর আগে গত ১২ জুন রোববার রাতে রক্তচাপ বেড়ে গেলে গুরুতর অসুস্থ হয়ে পড়েন নির্মল রঞ্জন গুহ। পরে দ্রুত তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে নেয়া হয়। সে সময় তার পালস পাওয়া যাচ্ছিল না। পরে ইলেকট্রিক শক দেয়া হলে পালস পাওয়া যায়।

তার হার্টে দুটি ব্লক ধরা পড়লে সেখানে রিং বসানো হয়। কিন্তু অবস্থার অবনতি ঠেকানো যায়নি। পরে গত ১৬ ‍জুন উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গারপুর নেয়া হয়।

স্বেচ্ছাসেবক লীগের নতুন সভাপতি নির্বাচিত হওয়ার আগে মোল্লা কাওছার ও পঙ্কজ দেবনাথের কমিটির জ্যেষ্ঠ সহসভাপতি ছিলেন নির্মল রঞ্জন গুহ। মোল্লা কাওছারকে অব্যাহতি দেয়ার পর তিনি সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক হন। ২০১৯ সালের ২৫ নভেম্বর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সভাপতি নির্বাচিত হন নির্মল রঞ্জন গুহ। নতুন কমিটির সাধারণ সম্পাদক হন আফজালুর রহমান বাবু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host