শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১০:১৪ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

শৈলকুপা জনতা ব্যাংক থেকে ৪ লাখ টাকা নিয়ে উধাও

রয়েল আহমেদ,শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি
Update : বুধবার, ৮ জুন, ২০২২, ৪:৫৩ অপরাহ্ন

রয়েল আহমেদ,শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপা হাইস্কুল মার্কেটে অবস্থিত জনতা ব্যাংক শাখায় প্রতারণা করে ৪ লক্ষাধিক টাকা নিয়ে উধাও হয়েছে ৩ প্রতারক চক্র। বুধবার (৭ জুন) দুপুরে এ ঘটনা ঘটে । এঘটনায় ব্যাংক কর্তৃপক্ষ এক মহিলা প্রতারককে আটক করলেও বাকি সদস্যরা পলাতক রয়েছে।
আটককৃত মহিলার নাম সুমি বেগম। সুমি বেগম খুলনার তেরখাদা উপজেলার নলিয়ারচর ইউনিয়নের বলরধনা গ্রামের কামাল হোসেনের স্ত্রী।
ঘটনা সূত্রে জানা যায়, বুধবার সকাল ১০টার দিকে শৈলকুপা জনতা ব্যাংক শাখায় অতিরিক্ত ভিড় থাকে । সেই ফাঁকে প্রতারক চক্রের ৬/৭ সদস্য ডুকে লাইনে দাড়ায়। এরপর ক্যাশ কাউন্টারে গিয়ে বিদেশ থেকে রেমিট্যান্সের টাকা এসেছে বলে দাবী করে। এভাবে ৬ জনের মধ্যে ৪ জন প্রায় ৪ লক্ষাধীক টাকা উত্তোলন করে । প্রত্যকের টাকার পরিমান ছিল গড়ে ৯০ হাজার থেকে ১ লাখ ১০ হাজারে মতো । পরে চতুর্থ জন মহিলাকে টাকা দেওয়ার পর ভাউচার দেখে তাদের সন্দেহ হয়। তবে তার আগেই মহিলাসহ প্রতারক চক্র টাকা নিয়ে বের হয়ে যায়। খোজাখুজির পর পৌর এলাকার বৈকালিন দুধ বাজার থেকে মহিলাকে আটক করা হয়। তবে অপর ৩ প্রতারক পালিয়ে যায়।
এব্যাপারে শৈলকুপা জনতা ব্যাংক শাখার ব্যবস্থাপক শাহীনুর ইমলাম বলেন, প্রতারক চক্র টাকা উত্তোলনের ২টা ধাপ নিজেরাই জাল সাক্ষর করে ক্যাশ কাউন্টারে জমা দিয়ে টাকা উত্তোলন করে। আমাদের অসাবধানতার কারনে এরকম ঘটনা ঘটেছে। আটককৃত মহিলা আমাদের ব্যাংক হেফাজতে আছে। আজকের মধ্যে টাকা উদ্ধার না হলে আইনগত ব্যবস্থা নিবো ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host