শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১১:০৩ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

পিরোজপুরে মেয়র কাপ টেপ টেনিস ক্রিকেট এর ফাইনাল অনুষ্ঠিত

পিরোজপুর প্রতিনিধি
Update : শনিবার, ২ এপ্রিল, ২০২২, ৫:৫৯ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে ক্রিকেট একাডেমির আয়োজনে ও পৌরমেয়র হাবিবুর রহমান মালেকের পৃষ্ঠপোষকতায়  মেয়র কাপ টেপ টেনিস ক্রিকেট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে পিরোজপুর সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে পিরোজপুর ক্রিকেট একাডেমীর প্রতিষ্ঠাতা আজমল হুদা নিঝুম এর তত্বাবধানে দির্ঘ
অপেক্ষার পরে মেয়র কাপ ক্রিকেট এর ফেইনালে চ্যাম্পিয়ন হয় টিম ফ্রেন্ডস।

অনুষ্ঠনে প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে পুরস্কার তুলে দেন মেয়র কাপের পৃষ্ঠপোষক পৌর মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক।
এ সময়ে আরো উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কাউন্সিলর সাদউল্লাহ লিটন, সরকারী সোহরাওয়ার্দী কলেজের বাংলা বিভাগের  সহযোগী অধ্যাপক কাজী জাহাঙ্গর আলম, পিরোজপুর ক্রিকেট একাডেমীর সভাপতি নুরুল হুদা আলম, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সুমন সিকদার প্রমুখ।

এখানে উল্লেখ্য যে টিম ফ্রেন্ডস এর অধিনায়ক  ফয়সাল মাহাবুব শুভ গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদর উপজেলার শংকরপাশায় নৌকার প্রচারণা কালে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সাথে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মৃত্যুবরণ করে। তারই হাতে গড়া দল ‘টিম ফ্রেন্ডস’ চ্যাম্পিয়ন হওয়ায় তার বন্ধুরা পুরস্কারটি তাকে উৎসর্গ করেন।

পৌরমেয়র হাবিবুর রহমান মালেক বলেন যুবলীগ নেতা শুভ’কে গভীরভাবে  স্মরণ করে বলেন শুভ ছিলো যুব সমাজের আইকন আমাদের আওয়ামীলীগ রাজনীতির রত্ন। সে পড়া লেখায় ছিলো মেধাবী খেলাধুলায়ও বেশ ভাল ছিলো। সে ছিলো আমার সন্তানতূল্য আমরা তাকে হারিয়েছি। শুভকে হারিয়ে যে ক্ষতি পিরোজপুর এর হয়েছে এমন নেতা তৈরি হতে যুগ যুগ লেগে যাবে তারপরও পাবো কিনা জানিনা। আজ শুভ থকলে খুশি হতো আমরা তার আত্মার মাগফিরাত কামনা করছি।

ফাইনালে  টসে জিতে টিম এজাইলের ব্যাটিং এর সিদ্ধান্ত নেয়।প্রথমে ব্যাটিং করে ৫ উইকেট হারিয়ে ১৮ ওভারে  ১৫৩ রানের লক্ষ্য দাড় করায় টিম এজাইল। টিম ফ্রেন্ডস এর পক্ষে পরাগ ও নবিন দুইটি করে উইকেট লাভ করে। জবাবে ব্যাটিং করতে নেমে পুরো টুর্নামেন্ট জুড়ে রানের ফোয়ারায় থাকা অমিত দাসের অনবদ্য শতক ও সুমন সিকদার এর ৩৫ রানে ভর করে কোনো উইকেট না হারিয়েই জয়ের বন্দরে পৌছে যায় টিম ফ্রেন্ডস। অমিত ১০৪ এবং সুমন ৩৫ রানে অপরাজিত থাকেন। টুর্নামেন্টের সেরা প্লেয়ার ও সেরা ব্যাটসম্যান এবং ম্যান অফ দ্যা ফাইনাল নির্বাচিত হন অমিত দাস।সেরা বলার নির্বাচিত হন সাগর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host