সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:২৭ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

ঝিনাইদহে বিএনপির বিক্ষোভ সমাবেশ

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : বুধবার, ২ মার্চ, ২০২২, ৫:৩৬ অপরাহ্ন

মোঃ শাহানুর আলম, ঝিনাইদহ ঃ চাল, ডাল, তেল, গ্যাসসহ নিত্যপণ্যের মুল্যেবৃদ্ধির প্রতিবাদে ঝিনাইদহে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি।
বুধবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাবের সামনে এ কর্মসূচীর আয়োজন করে দলটির জেলা শাখা। কর্মসূচীর শুরুতে জেলার ৬ উপজেলা থেকে আসা নেতাকর্মীরা শহরের বিভিন্ন স্থান থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিল সমাবেশ স্থলে এসে শেষ হয়।
বিক্ষোভ সমাবেশে বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল, জেলা বিএনপির আহ্বায়ক এ্যাড. এস এম মশিয়ুর রহমান, সদস্য সচিব এ্যাড. এম এম মজিদ, সাবেক সাংসদ এম এ ওহাবসহ কেন্দ্রীয়, জেলা ও উপজেলা বিএনপি’র সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।
এসময় প্রধান অতিথি অনিন্দ্য ইসলাম অমিত বলেন, দেশের দ্রব্যমুল্যের উর্দ্ধগতি রোধে সরকারের ব্যর্থতা প্রমাণ করে। দ্রব্যমুল্যের এই উর্দ্ধগতি রোধ করতে না পারলে সরকার ক্ষমতা ছেড়ে দিক। বর্তমান নির্বাচন কমিশন সম্পর্কে তিনি বলেন, শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় রেখে ফেরেশতাকে দিয়েও যদি নির্বাচন কমিশন গঠন করা হয় তবুও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। জনগণের দাবীর মুখে এই কমিশন পদত্যাগ করতে বাধ্য করবে। আপনারা নিশ্চিত থাকেন শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে বিএনপি আগামীতে কোন নির্বাচনে অংশগ্রহণ করবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host